‘শাড়ি পরে বসে আছি’


607 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘শাড়ি পরে বসে আছি’
অক্টোবর ৪, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
মাহির সর্বশেষ সিনেমা ‘অগ্নি ২’। মুক্তি পেয়েছিলো গত ঈদুল ফিতরে। মুক্তির অপেক্ষায় আছে একাধিক চলচ্চিত্র। এর মধ্যে নতুন কোনো সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি মাহি। বিরতি ভেঙে আবার শুটিংয়ে ফিরেছেন জনপ্রিয় এই নায়িকা। আজ সকাল (৩ অক্টোবর) থেকে উত্তরায় শুরু হয়েছে তার ‘কৃষ্ণপক্ষ’ সিনেমার কাজ।

সকাল সাড়ে ১০টায় মাহি বাংলানিউজকে বলেন, ‘প্রায় ৫ মাস পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। খুব সকালে সেটে (উত্তরার হৈ চৈ) এসেছি, শাড়ি পরে বসে আছি। এখন মেকআপ নিচ্ছি। একটু পর থেকে আমি অরু, হুমায়ূন আহমেদের অরু।’

kirsnopokko_inner_833447793
‘কৃষ্ণপক্ষ’ সিনেমাটি তৈরি করছেন মেহের আফরোজ শাওন। ছবিটিতে অরুর ভূমিকায় রূপদান করবেন মাহি। কিংবদন্তি কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। এদিকে দৃশ্যধারণ শুরুর আগে বৃহস্পতিবার (১ অক্টোবর) পরিচালকসহ ছবির পাত্র-পাত্রীরা নুহাশপল্লীতে হুমায়ূন আহমেদের কবর জিয়ারত করতে যান।

ইমপ্রেস টেলিফিল্মের ‘কৃষ্ণপক্ষ’ যৌথভাবে প্রযোজনা করছেন শাওন। ছবিটিতে মাহির বিপরীতে অভিনয় করছেন রিয়াজ। অন্য অভিনয়শিল্পীদের মধ্যে আছেন তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, কায়েস আহমেদ, ফারুক আহমেদ প্রমুখ। আসছে ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদের জন্মদিনে ‘কৃষ্ণপক্ষ’ সিনেমাটি মুক্তি দেওয়া হবে।—সুত্র:-বাংলা নিউজ।