‘শিক্ষকদের সম্মানার্থে শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্ত করেছেন প্রধানমন্ত্রী’


314 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘শিক্ষকদের সম্মানার্থে শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্ত করেছেন প্রধানমন্ত্রী’
অক্টোবর ২৫, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

মাহফিজুল ইসলাম আককাজ ::

এমপিও ভূক্ত হওয়ায় সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে শুভেচ্ছা জানিয়েছে সাতক্ষীরার দ্য পোল স্টার পৌর হাইস্কুলের শিক্ষকবৃন্দ ও সদরের পরানদহা আমিনিয়া মহিলা দাখিল মাদ্রাসার শিক্ষকবৃন্দ। শুক্রবার (২৫ অক্টোবর) সকালে ইসু মিয়া সড়কস্থ মুনজিতপুর মীর মহলে স্কুলের শিক্ষকবৃন্দ জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় এমপি রবি বলেন,‘শিক্ষকরা জাতি গড়ার কারিগর। শিক্ষকদের হাত দিয়ে আগামীদিনের ভবিষ্যৎ প্রজন্ম দেশ পরিচালনা করবে। তাই মানুষ গড়ার কারিগর শিক্ষকদের সম্মানার্থে তাদের চাওয়া শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভূক্ত করেছেন জননেত্রী শেখ হাসিনা। সাতক্ষীরা সদরের সকল শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভূক্ত করতে আমি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাব। সদরের সকল শিক্ষা প্রতিষ্ঠান যদি সরকারি নীতিমালা মেনে পড়াশুনার মান ভাল করে তাহলে খুব তাড়াতাড়ি বাকী শিক্ষা প্রতিষ্ঠানগুলিকে এমপিওভূক্ত করা সম্ভব হবে। সেজন্য শিক্ষকদের আরো বেশি আন্তরিক হতে হবে।’
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা দ্য পোল স্টার পৌর হাইস্কুলের প্রধান শিক্ষক অনামী কৃষ্ণ মন্ডল, সহকারি প্রধান শিক্ষক মিতুন নাহার, সহকারি শিক্ষক রেহেনা পারভীন, দীপক কুমার মৃধা, ইয়াহিয়া তমিজী, অনূকুল বাছাড়, মো. আমজাদ হোসেন, পলাশ গাইন, আশরাফুন্নাহার, অসীত বরণ, প্রভাকর মন্ডল মাজেদুল ইসলাম ও শাহেদসহ দ্য পোল স্টার পৌর হাইস্কুলের শিক্ষকবৃন্দ।
এমপি রবির ঐকান্তিক প্রচেষ্টায় সাতক্ষীরা সদরের যে সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলো এমপিও হয়েছে- দেবনগর বেগম রোকেয়া মাধ্যমিক বিদ্যালয়, ঝাউডাঙ্গা কলেজ, দ্যা পোল স্টার পৌর হাইস্কুল, আখড়াখোলা মুকুন্দপুর দাখিল মাদ্রাসা, পরানদহা আমিনিয়া মহিলা দাখিল মাদ্রাসা, কাশেমপুর সিদ্দিকিয়া দাখিল মাদ্রাসা ও সাতক্ষীরা সিটি কলেজ।
শিক্ষকরা তাদের প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ড. দীপুমণি ও শিক্ষাবান্ধব ব্যক্তিত্ব জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবিকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রতিষ্ঠানগুলির উন্নয়নে এমপি রবির সহযোগিতা কামনা করেন।

#