শিক্ষাদস্যু আখতারুজ্জামানের গ্রেপ্তারের দাবীতে পথসভা অনুষ্ঠিত


387 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শিক্ষাদস্যু আখতারুজ্জামানের গ্রেপ্তারের দাবীতে পথসভা অনুষ্ঠিত
অক্টোবর ১০, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
শিক্ষাদস্যু আখতারুজ্জামানের গ্রেপ্তারের দাবীতে পথসভা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা ওয়ার্কার্সপার্টি, জাতীয় সমাজতান্ত্রীক দল (জাসদ) এবং ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ)’র উদ্যোগে শনিবার বেলা ১১টায় সাতক্ষীরা সদরের বিনেরপোতা বাজারে উক্ত পথসভা অনুষ্ঠিত হয়।

জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি কমরেড অজিত কুমাররাজ বংশীর সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ন্যাপের সাধারন সম্পাদক কাজী সাইদুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাসদের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সরদার কাজেম আলী, জেলা বাস্তহারা লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, স্বাধীনতা শিক্ষক পরিষদ সভাপতি প্রভাষক এম সুশান্ত।

এছাড়া বক্তব্য রাখেন জাসদ নেতা আবু সেলিম, ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সাবান আলী, ফিরোজ প্রমুখ। পথসভায়  শিক্ষাদস্যু ১৮টি কারিগরী শিক্ষা প্রতিষ্ঠানের অবৈধ সভাপতি আখতাজ্জামানের বিভিন্ন অপকর্মের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, শিক্ষা প্রসারের নামে সাতক্ষীরা জেলা প্রশাসকের স্বাক্ষর জালসহ অধ্যক্ষ আখতারুজ্জামান জালজালিযাতি করে, সাতক্ষীরাসহ জেলার বিভিন্ন উপজেলায় ৩০টিরও বেশি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে, লক্ষ লক্ষ টাকার বিনিময়ে শিক্ষক নিয়োগ বাণির্জ্য করছে।

দূর্নীতিবাজ আখতারুজ্জামান সরকারের চোখ ফাঁকি দিয়ে তিনি এবং তার স্ত্রী সেলিনা সুলতানা নিজ পরিবার এবং আত্তীয় স্বজনদের নাম ব্যবহার করে ভুয়া কমিটি করে এসমস্ত কলেজ প্রতিষ্ঠান পরিচালনা করে বছরে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছেন।
সম্প্রতি শিক্ষাদস্যু বিএনপি নেতা আখতারুজ্জামান সাতক্ষীরা শহরের কাটিয়া আমতলা মোড়ের একটি সরকারি আমগাছের গোড়া ছিদ্র করে তাতে এসিড দিয়ে রাতের আধারে গাছটি মেরে ফেলেছে।
সে ব্যাপারে সদর থানা পুলিশ তদন্ত সম্পন্ন করেছেন। বক্তারা আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র সুযোগ্য কন্যা দেশ উন্নয়নের রুপকার জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে দূর্নীতি মুক্ত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। দূর্নীতিবাজ অধ্যক্ষ আখতাজ্জামানের দূর্নীতির তদন্ত পূর্বক, গ্রেপ্তার করে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণ করতে সাতক্ষীরা বাসীর পক্ষে আমরা মাননীয় প্রধান মন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করছি ।