শিবপুরে গভীর শ্রদ্ধায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত


436 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শিবপুরে গভীর শ্রদ্ধায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত
মার্চ ২৭, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল শাহাদাৎ  (জাকির) ::
সাতক্ষীরা সদর উপজেলার শিবপুরে ৪৭তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে রবিবার দিনভর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।
খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়:
সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের খানপুর সরকারি প্রাথমিক
বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস
উপলক্ষে জাতীয় পতাকা উত্তলন, প্রভাত ফেরি, ক্রীড়া প্রতিযোগিতা ও
পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকাল ৪টায় পুরস্কার
বিতরণী অনুষ্ঠানে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল গফ্ফার সভাপতিত্বে  অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইব্রাহীম খলিল ইউপি সদস্য ও সাধারণ-সম্পাদক ৩নং ওয়ার্ড আ’লীগ, । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মজিদ বিশ্বাস, ইলিয়াস সরদার প্রমুখ।
শিবপুর ইউঃ মাধ্যঃ বালিকা বিদ্যাঃ : সদর উপজেলার শিবপুর ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় পতাকা উত্তলন,  ক্রীড়া প্রতিযোগীতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক বিশ্বনাথ সরকার, ইউপি সদস্য মহাদেব সরকার, সাজ্জাত হোসেন, বাবু সুমন কুমার সহ সকল শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।
শিবপুর  মাধ্যমিক বিদ্যালয়: সদর উপজেলার শিবপুর ইউঃ উচ্চ মাধ্যঃ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয় মাঠে সকালে জাতীয় পতাকা উত্তলন, প্রভাত ফেরি ও দিনভর বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক ওবায়দুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিবপুর ইউঃ উচ্চ মাধ্যঃ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বাবু মন্ডল রনজিত কুমার, আজাহারুল ইসলাম, তৌহিদুর রহমান, ইব্রাহীম, অশোক, মাধবচন্দ্র সহ  সকল শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।
পায়রাডাঙ্গা সরঃ প্রাথঃ বিদ্যালয়:  শিবপুর ইউনিয়নের পায়রাডাঙ্গা সরকারি প্রাথমিক  বিদ্যালয়ের  ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি সদস্য শফিকুল ইসলামের  নেতৃত্বে সকল  শিক্ষক ও ছাত্রছাত্রীদের অংশগ্রহনে জাতীয় পতাকা উত্তলন, দিনভর বিভিন্নইভেন্টে ক্রীড়া প্রতিযোগীতা, কবিতা আবৃতি কর্মসূচি পালন করা হয়।
পরানদহা সরকারি প্রাথমিক বিদ্যালয়:
শিবপুরের পরানদহা সরঃ প্রাথঃ বিদ্যালয়ে জাতীয় দিবস উপলক্ষে ভোরে জাতীয় পতাকা উত্তলন, প্রভাত ফেরি, ক্রীড়া প্রতিযোগীতা ইত্যাদি কর্মসূচি পালিত হয়েছে। বাবু মহাদেব সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আজহারুল ইসলাম, তৌহিদুর রহমান  সহ বিদ্যালয়ে শিক্ষক, ছাত্রছাত্রীবৃন্দ।
শিবপুর ইউনিয়ন পরিষদ: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে শিবপুর ইউনিয়ন পরিষদে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়ছে। শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বিশ্বাসের সভাপতিত্বে ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।