শিমুল এড মিডিয়ার সাথে মডেল তারকা ঈশিকা খানের কিছুক্ষণ


2705 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শিমুল এড মিডিয়ার সাথে মডেল তারকা ঈশিকা খানের কিছুক্ষণ
অক্টোবর ২৫, ২০১৫ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়ায় এলেও অল্প সময়ে নিয়মিত অভিনয়েও সুযোগ পাচ্ছেন ঈশিকা খান। চারটি ধারাবাহিক, মডেলিং এবং টেলিভিশন বিজ্ঞাপনে ব্যস্ত তিনি। পাশাপাশি টেলিভিশন অনুষ্ঠানও উপস্থাপনা করছেন। শিমুল এড মিডিয়া এর সাথে কথা হল তার সঙ্গে-
এখন কী নিয়ে ব্যস্ত?
ঈশিকা খানঃ বর্তমানে চারটি ধারাবাহিক নিয়ে ব্যস্ত আছি। পাশাপাশি মডেলিং চলছে। আর পহেলা বৈশাখের ফটোশুট তো আছেই। ‘একদিন ছুটি হবে’, ‘সাইন আউট’, ‘নাইন অ্যান্ড হাফ’ এবং ‘দোস্ত দুশমন’ নাটক নিয়ে ব্যস্ততার মধ্য দিয়েই দিন কেটে যাচ্ছে।
মডেল না অভিনেত্রী?
অবশ্যই অভিনেত্রী। মডেলিং কিংবা ফটোশুট যা-ই করি না কেন, প্রতিটি কাজই খুব ভালোভাবে করার চেষ্টা করি। বিজ্ঞাপনে কাজ করতেও ভালো লাগে। বিজ্ঞাপনে অল্প সময়ে বেশ ভালো গল্প বলে দেয়া যায়। আর বিজ্ঞাপন বারবার টিভিতে দেখানো হয়, তাই অন্যরকম একটা ভালোলাগা কাজ করে। তবে যখন যেটা করি বেশ ভালোভাবে মনোযোগ দিয়েই করি।
প্রাপ্তি ও প্রত্যাশা কতটুকু?
আসলে সত্যি বলতে কী, আমি খুব কম সময়েই দর্শকের বেশ ভালো সাড়া পেয়েছি। তাই প্রাপ্তিটা কম বললে ভুল হবে। হয়তো কাজটা আমি অনেক বেশি ভালোবাসি, তাই যা করছি মানুষের ভালো লাগছে। আর অভিনেত্রী হওয়া তো সহজ কথা নয়। অনেক পরিশ্রম করতে হয়, সময় দিতে হয়। আমি এখন প্রতিনিয়ত শিখছি এবং নিজেকে অভিনেত্রী হিসেবে গড়ে তুলছি। বাকিটা সময়ই বলে দেবে।
অবসর, প্রিয় মানুষ এবং অনুপ্রেরণা?
অবসর সময় আমার ফেসবুকিং করতে সবচেয়ে বেশি ভালো লাগে। এছাড়া আমি ক্রিকেট খেলার খুব ভক্ত। সুযোগ পেলেই ক্রিকেট ম্যাচ দেখি। আর প্রিয় মানুষ আমার বাবা-মা।
লেখাপড়া এবং অভিনয়?
বেশ কঠিনই মনে হয়। তবু দুটিই ম্যানেজ করে নিচ্ছি। ভার্সিটিতে আর দুটি সেমিস্টার আছে। তারপর মনোযোগ দেব অভিনয়ে। যেহেতু আমি মঞ্চ থেকে আসিনি, তাই অভিনয় আমার জন্য একটু কঠিন। আমার ভালোলাগা এবং ভালোবাসার সবটুকু ঢেলে দিয়ে লেখাপড়ার পর অভিনয় করতে চাই।
ভবিষ্যৎ পরিকল্পনা?
একজন প্রতিষ্ঠিত অভিনয়শিল্পী হতে চাই। একজন ভালো অভিনেত্রী এবং সবসময় ভালো কিছুর সঙ্গে থাকতে চাই। এ মুহূর্তে এটিই আমার একমাত্র ভবিষ্যৎ

শিমুল এড মিডিয়া মিডিয়া কে সময় দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ

আপনাকে ও ধন্যবাদ শিমুল এড মিডিয়ার উত্তর উত্তর সাফল্য কামনা করি আপনাকে ও ধন্যবাদ।

শিমুল এড মিডিয়া এর সাথে থাকুন https://www.facebook.com/shimuladmedia