শিরোপা হারানোর কষ্টে ভুগছেন মেসি


390 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শিরোপা হারানোর কষ্টে ভুগছেন মেসি
জুলাই ৮, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডেস্ক :
বিশ্বকাপের পর কোপা আমেরিকার ফাইনালেও স্বপ্নভঙ্গ হয় আর্জেন্টিনার। সেই সঙ্গে জাতীয় দলের হয়ে লিওনেল মেসির বড় কোনো শিরোপা জয়ের অপেক্ষাটা দীর্ঘায়িত হলো। ফাইনালে হারের চেয়ে যে কষ্টকর আর কিছুই হতে পারে না সেটিই ফেসবুকের মাধ্যমে জানিয়েছেন মেসি।

কোপার ফাইনালে আর্জেন্টিনার সামনে ২২ বছরের শিরোপা খরা কাটানোর সুবর্ণ সুযোগ ছিল। কিন্তু, স্বাগতিক চিলির বিপক্ষে টাইব্রেকারে হেরে হতাশায় নিমজ্জিত হন মেসি-মাশ্চেরানোরা। এর আগে ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে অতিরিক্ত সময়ে জার্মান মিডফিল্ডার মারিও গোটজের গোলে শিরোপা দৌড়ে ছিটকে পড়ে আলবিসেলেস্তেরা।

আর্জেন্টাইনদের উদ্দেশ্যে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে হতাশা ব্যক্ত করেন মেসি। ‘ফাইনালে হারের চেয়ে কষ্টের আর কিছু নেই। কিন্তু, আমি এখনই হাল ছাড়ছি না। কঠিন সময়েও যারা আমাদেরকে সমর্থন দিয়ে গেছেন তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।’

উল্লেখ, চিলির বিপক্ষে ফাইনালে হারের হতাশায় সেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে অস্বীকৃতি জানান মেসি। বিশ্ব মিডিয়ায় এমন খবরই প্রকাশিত হয়। তবে এ বিষয়ে কোপা আমেরিকা টুর্নামেন্ট কর্তৃপক্ষ কোনো বিবৃতি দেয়নি। মেসির কাছ থেকেও এ ধরনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।