শিশু শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত হলেন সাতক্ষীরার বিদায়ী জেলা প্রশাসক


427 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শিশু শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত হলেন সাতক্ষীরার বিদায়ী জেলা প্রশাসক
জানুয়ারি ২৩, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
সাতক্ষীরার ঐহিত্যবাহী বিদ্যাপিঠ মীর মোকছেদ আলী শিশু বিদ্যাপীঠে শিশু শিক্ষার্থীদের ভালোবাসায় সিক্ত হলেন বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসান। শনিবার সকালে বিদ্যাপিঠ প্রাঙ্গণে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হামিদা বানু’র সভাপতিত্বে বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ সময় বিদায়ী জেলা প্রশাসকের হাতে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্চা প্রদান করা হয়।

DSC06896
সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক নাজমুল আহসান বলেন, ‘শিশু শিক্ষার্থীদের ভালোবাসার আত্মপ্রকাশ আমাকে মুগ্ধ করেছে। আমার চাকরি জীবনে ৯টি জেলায় কাজ করার সুযোগ হয়েছে। তার মধ্যে সাতক্ষীরা জেলা শ্রেষ্ঠ।  এ জেলার সকল পর্যায়ের মানুষের কাছ থেকে আমি সহযোগিতা পেয়েছি। অনেক সম্মৃদ্ধশালী ও সম্ভাবনাময় এ জেলা। এ জেলায় আমি যখন এসেছিলাম তখন অন্ধকার ছিল আর যখন যাচ্ছি তখন সেটি আলোকিত। ভালো কাজের মাঝে মানুষ স্মরণীয় হয়ে থাকে। আমি একজন জেলা প্রশাসক হিসেবে দেশের জন্য ও মানুষের কল্যাণে কাজ করি। এ মনোভাব নিয়ে সকলকে দেশের জন্য কাজ করতে হবে।’

সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি কলেজের প্রাক্তণ অধ্যক্ষ প্রফেসর খায়রুল ইসলাম, সাতক্ষীরা ল কলেজের অধ্যক্ষ এড. এস এম হায়দার, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শেখ আজিজুল হক, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সৈয়দ মহিউদ্দীন হাশেমী তপু প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক সালমা খাতুন, তুষার কান্তি সাহা, নেলী আফরিন, মারুফা খাতুন, অর্পনা চক্রবর্তী, পূর্ণিমা মিত্র, সৈয়দ সায়েম আলী, মোঃ আব্দুস সালাম প্রমুখ।