শুক্রবার নিলিমা কপোতাক্ষ ইকো পার্ক উদ্বোধন করবেন সাতক্ষীরা জেলা প্রশাসক


700 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শুক্রবার নিলিমা কপোতাক্ষ ইকো পার্ক উদ্বোধন করবেন সাতক্ষীরা জেলা প্রশাসক
আগস্ট ৩১, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

পাটকেলঘাটা প্রতিনিধি ::
মাইকেল মধুসূদন দত্তের স্মৃতিবিজড়িত কপোতাক্ষ নদের তীরে নতুন করে গড়ে ওঠা কাচা বাজার জনসাধরনের বেশ উপকারে এসেছে । অপরদিকে প্রায় নিঃশ্বেস হয়ে যাওয়া কপোতাক্ষ নদ খননের ফলে ফিরে পেয়েছে তার হারানো শ্রতধারা।

সাথে সাথে মানুষের বিনোদনের জন্য কপোতাক্ষ নদের তীরে সরুলিয়া ইউনিয়নের পক্ষ থেকে নানান প্রকল্প গ্রহন করা হয়েছে। ইতো মধ্যে নদের ধারে জনসাধারনের জন্য রাস্তা নির্মান, ইটের সোলিং, তাল বীজ রোপন, সজনে গাছ রোপন, নারকেল চারা, নানা প্রকার ফুলগাছ রোপন মানুষের বিনোদনের জন্য বসার চেয়ার ও কপোতাক্ষ নদে ভ্রমনের জন্য দুটি বড় ইঞ্জিন চালিত বোর্ড আনা হয়েছে।

আজ শুক্রবার বিকাল ৪টায় ভ্রমনের মধ্য দিয়ে ও নদের তীরে নিলিমা কপোতাক্ষ ইকো পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন। সরুলিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সাতক্ষীরা ১-তালা-কলারোয়া আসনের সাংসদ এড. মুস্তফা লুৎফুল্লাহ,

উপস্থিত থাকবেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদ হোসেন, ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ। গত কয়েকদিন ধরে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অনুষ্ঠানকে সফল করার জন্য রাতদিন কাজ করা হচ্ছে। অনুষ্ঠানে সকল পর্যায়ের জনসাধরনকে উপস্থি থাকার জন্য সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান আহবান জানিয়েছেন।
##