শুরু থেকেই খেলবেন মেসি


217 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শুরু থেকেই খেলবেন মেসি
মার্চ ২২, ২০১৯ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

রাশিয়া বিশ্বকাপের পরও মেসি তার ফুটবল শৈলি দিয়ে মুগ্ধ করে রেখেছেন ফুটবল বিশ্বকে। বার্সেলোনার হয়ে চলতি মৌসুমেও তিনি আছেন দুর্দান্ত ফর্মে। লা লিগা, চ্যাম্পিয়নস লিগ, কোপা দেল রেতে আলো ছড়াচ্ছেন তিনি। চলতি মৌসুমে মেসিরা আছেন ট্রেবল জয়ের পথে।

কিন্তু জাতীয় দলের আকাশি-নীল জার্সিতে রাশিয়া বিশ্বকাপের পর আর দেখা যায়নি মেসিকে। ছিলেন স্বেচ্ছা বিরতিত। সেই নির্বাসন ভেঙে জাতীয় দলে ফিরেছেন মেসি। শুক্রবার রাত দুইটায় ভেনেজুয়েলার বিপক্ষে অ্যাথলেটিকো মাদ্রিদের ঘরের মাঠে ওয়ান্ড মেট্রেপলিটানোতে মাঠে নামবে আর্জেন্টিনা।

ওই ম্যাচে শুরুর একাদশে মেসি থাকবেন বলে নিশ্চিত করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। তিনি ম্যাচের আগেই ঘোষণা করেছেন তার শুরুর একাদশ। এছাড়া বলেছেন, ইন্টার মিলান স্ট্রাইকার মাউরো ইকার্দি দলে না থাকার কারণ।

স্কালোনি বলেন, ‘আমি এই প্লেয়ার লিস্ট তৈরির আগে তার সঙ্গে কথা বলেছি। তাকে জানিয়েছি দলে কেন তাকে নেওয়া হচ্ছে না। তার জন্য সমস্যা সম্ভবত সে সরাসরি আর্জেন্টিনা ফুটবল দলে জায়গা পাওয়া নিয়ে ভাবে। এখন থেকে কোপা আমেরিকা পর্যন্ত আমরা তার পারফরম্যান্স পর্যবেক্ষণ করবো। তারপরই জানা যাবে সে কোপার দলে থাকছে কিনা।’

এরপর তিনি ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনার শুরুর একাদশে কারা থাকবেন তা জানান: ফ্রাঙ্কো আরমানি, ত্যাগলিয়াফিকো, লওরেন্তো মার্টিনেজ, হুয়ান ফয়েথ, মার্কেদো, গঞ্জালো মন্টিয়েল, লো চেলসো, লিওনার্দো পারেদেস, গঞ্জালো মার্টিনেজ, মেসি এবং লউরেস্তো মার্টিনেজ।