শূন্য হাতে শেষ মুশফিকদের ঢাকা পর্ব


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শূন্য হাতে শেষ মুশফিকদের ঢাকা পর্ব
নভেম্বর ২৮, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :

ঢাকা পর্বে নিজেদের শেষ ম্যাচেও হার দেখতে হলো মুশফিকুর রহিমের সিলেট সুপারস্টারসকে। শুক্রবার (২৭ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ঢাকা ডায়নামাইটসের কাছে ৩৪ রানে হেরেছে তারা। ১৬৭ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ১৯.৫ ওভারে ১৩২ রানে গুটিয়ে যায় সিলেট।

সিলেটের হয়ে সর্বোচ্চ ৩৫ রান করেন নুরুল হাসান। অধিনায়ক মুশফিকুর রহিম করেন ২৩ রান।

মোশাররফ হোসেন ‍রুবেল সর্বোচ্চ তিনটি উইকেট নেন। আবুল হাসান, ইয়াসির শাহ ও মুস্তাফিজুর রহমান দুটি করে উইকেট নেন।  ইনিংসের শেষ উইকেটটি নেন ফরহাদ রেজা।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে কুমার সাঙ্গাকারার ৭৫ রানের অনবদ্য ইনিংসে ভর করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রান করে ঢাকা। ৫৬ বলে সাজানো সাঙ্গাকারার ইনিংসে ছিল ৯টি চার ও একটি ছয়ের মার।

সিলেটের হয়ে দুটি উইকেট তুলে নেন মোহাম্মদ শহীদ। এছাড়া একটি করে উইকেট নেন ফিদেল অ্যাওয়ার্ডস, দিলশান মুনাবেরা এবং নাসুম আহমেদ।

এ হারের ফলে পয়েন্ট টেবিলের তলানিতেই রয়ে গেল মুশফিকের অধিনায়কত্বে থাকা সিলেট। বিরতিহীন প্রথম পর্বে মিরপুরে ম্যাচ হয়েছে ১২টি। দ্বিতীয় ধাপটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে।

আগামী দুইদিন বিরতির পর ৩০ নভেম্বর থেকে ০৩ ডিসেম্বর এই চারদিনে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে মোট আটটি ম্যাচ। যার মধ্যে দুটি ম্যাচ পাবে সুপারস্টারসরা। চট্টগ্রামে মুশফিকদের ভাগ্য ফেরে কিনা সেটিই এখন দেখার বিষয়।