শেখ মুজিব নভো থিয়েটারে প্রদর্শিত হলো শ্যামনগরের এগ্রো টেকনোলোজি পার্ক


519 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শেখ মুজিব নভো থিয়েটারে প্রদর্শিত হলো শ্যামনগরের এগ্রো টেকনোলোজি পার্ক
জুলাই ২৯, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :

ঢাকার শেখ মুজিব নভো থিয়েটারে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ চত্বরের এগ্রো টেকনোলোজি পার্ক নিয়ে স্টলে অংশ গ্রহন করেন উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মনজুর আলম। এখানে তিনি সুন্দরবন উপকুলীয় এ শ্যামনগর কে নতুন করে তুলে ধরেন। স্টল পরিদর্শন কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্যামনগরের সৃজনশীল ইউএনও ও এগ্রো টেকনোলোজি পার্ক উদ্ভাবক আবু সায়েদ মোঃ মনজুর আলম কে ধন্যবাদ জানান।
জানা গেছে, Cabinet Division ও A2i প্রকল্পের আয়োজনে Civil Service In Development Innovation 2016 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভো থিয়েটারে অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত অনুষ্ঠানে ইনোভেশন ইন পাবলিক সার্ভিস প্রকল্পের আওতায় শ্যামনগর উপজেলায় স্থাপিত শ্যামনগর এগ্রো টেকনোলোজি পার্কটি প্রদর্শিত হচ্ছে।

২৮ জুলাই ২০১৬ মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা উক্ত অনুষ্ঠানটি উদ্বোধন করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আধুনিক কৃষি প্রযুক্তি বিস্তারে এগ্রো টেকনোলোজি পার্ক এর স্টলটি পরিদর্শন করেন এবং কৃষিতে আধুনিক তথ্য ও প্রযুক্তি বিস্তারের জন্য পার্কটির উদ্ভাবক  আবু সায়েদ মো: মনজুর আলম, উপজেলা নির্বাহী অফিসার, শ্যামনগর, সাতক্ষীরাকে ধন্যবাদ জানান ও কৃষকদের পাশে থেকে কৃষিতে ব্যাপকতর কাজ করে যাওয়ার পরামর্শ দেন।

এছাড়াও  কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীও আধুনিক কৃষি প্রযুক্তি বিস্তারে এগ্রো টেকনোলোজি পার্ক এর স্টলটি পরিদর্শন করেন এবং পার্কটির উদ্ভাবকসহ এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এ দিকে এধরনের ব্যতিক্রম কর্মসৃচীতে শ্যামনগর উপজেলাটি স্থান করে নেওয়ায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম কে শ্যামগর বাসীর পক্ষ থেকে সাতক্ষীরা – ৪ আসনের এম পি এস এম জগলুল হায়দার ও সুন্দরবন সাংবাদিক ফোরামের সভাপতি গাজী সালাউদ্দীন বাপ্পী, সাধারন সম্পাদক এস কে সিরাজ সহ সকল সাংবাদিক, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সুশীল সমাজ অভিনন্দন জানিয়েছেন।