শেখ রাসেলের ৫২তম জন্মবার্ষিকীতে সাতক্ষীরায় আলোচনা সভা, চিত্রাকংন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন


400 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শেখ রাসেলের ৫২তম জন্মবার্ষিকীতে সাতক্ষীরায় আলোচনা সভা, চিত্রাকংন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন
অক্টোবর ১৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এস.এম.সেলিম : স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫২তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সাতক্ষীরায় আলোচনা সভা, শিশুদের অংশ গ্রহনে চিত্রাকংন, রচনা, উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরনী ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ শিশু একাডেমি সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে বুধবার বেলা ১২ টায় সদর উপজেলা অডিটোরিয়ামে উক্ত অনুষ্ঠানে আয়োজন করা হয়।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শেখ আবু জাফর মো. আসিফ ইকবালের সভাপতিত্বে ও শিশু একাডেমির লাইব্রেরিয়ান শেখ রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা সংরক্ষিত আসনের মহিলা এমপি মিসেস রিফাত আমিন।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু, শিশু একাডেমীর নির্বাচিত সদস্য প্রভাষক মোস্তাক আহম্মেদ, শিশু সংগঠক কামরুজ্জামান ডেবিট, বিশিষ্ট কবি ও সাহিত্যিক অধ্যাপক সালেহা বেগম।

সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে তাজনিয়া ইসলাম, ২য় স্থান অধিকার করে তাওহিদা রহমান, ৩য় স্থান অধিকার করে মাশরাফি হাসান। চিত্রাংকণ-ক বিভাগে ১ম স্থান অধিকার করে তাসকিয়া জারীন, ২য় স্থান অধিকার করে কাজী জাহিরা ইফরীত, ৩য় স্থান অধিকার নেহা গাইন।

চিত্রাংকন-খ বিভাগে ১ম স্থান অধিকার নাফিসা নাওয়ার রোদেলা, ২য় স্থান অধিকার করে অহিন অর্নব বাছাড়, ৩য় স্থান অধিকার করে রাজ কুমার মজুমদার। চিত্রাংকন-গ বিভাগে ১ম স্থান অধিকার করে রাব্বীনা তাহমিদ আলম, ২য় স্থান অধিকার করে নাজিয়া আক্তার অর্পা, ৩য় স্থান অধিকার করে মাসুমা খাতুন মীম। চিত্রাংকন-ঘ বিভাগে ১ম স্থান অধিকার করে বৈশাখী আক্তার, ২য় স্থান অধিকার মাছুরা পারভীন বৃষ্টি, ৩য় স্থান অধিকার করে হীরা খাতুন।

উপস্থিত বক্তৃতায় ১ম স্থান অধিকার করে ইসতিয়াক মাহমুদ, ২য় স্থান অধিকার করে তাসমিম সুলতানা, ৩য় স্থান অধিকার করে নাইমুল হাসান। রচনা প্রতিযোসিতা-গ বিভাসে ১ম স্থান অধিকার করে আজিজুল হাশিম, ২য় স্থান অধিকার করে অনিষা রায়, ৩য় স্থান অধিকার করে উপমা আহমেদ। রচনা প্রতিযোগিতা-ঘ বিভাগে ১ম স্থান অধিকার করে আসাদুজ্জামান,২য় স্থান অধিকার করে তফুরা খাতুন, ৩য় স্থান অধিকার করে রবিউল ইসলাম।
##