‘শেখ হাসিনা সরকার মানুষের মৌলিক চাহিদা ও অধিকার সুরক্ষিত করেছে’


319 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘শেখ হাসিনা সরকার মানুষের মৌলিক চাহিদা ও অধিকার সুরক্ষিত করেছে’
এপ্রিল ৪, ২০১৬ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

গোপাল কুমার, আশাশুনি :
আশাশুনিতে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে “ভিশন ২০২১” র্শীষক আলোচনা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম মোস্তাকিম বলেছেন- সরকার মানুষের মৌলিক চাহিদা পুরণে বদ্ধপরিকর। বর্তমান সরকার সাধারণ মানুষের কথা ভাবে, ভাবে কৃষক, শ্রীমিকদের কথা। নিজদের অর্থ দিয়ে পদ্মা সেতু নির্মাণ করা। মধ্যম আয়ের দেশ হিসাবে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়ানো এটা আমাদের জন্য কম পাওয়ার বিষয় নয়।

সরকারের পরিকল্পনা অনুসারে আগামী ২০১৭ সালের মধ্যে প্রত্যেক পরিবার বিদ্যুৎ সুবিধার আওতায় আনা। এমনি করে সরকার নাগরিক সকল অধিক, অর্থনৈতিক স্বচ্ছলতা, সামাজিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য স্বাস্থ্য, শিক্ষা স্যানিটেশন, পরিবার পরিকল্পনা, নারী ও শিশু উন্নয়ন, নারীর ক্ষমতায়ন আতœকর্মসংস্থান সহ বিভিন্ন ভাবে নাগরিক অধিকার সুরক্ষিত করছে। সরকারের সাফল্যের খবর প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যা বলেন, তা কাজে করে দেখান। ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ, ঘুরে দাড়াতে হবে আমাদেরও। নেতিবাচক নয়, ইতিবাচক মনোভাব নিয়ে সরকারের সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, তাহলেই উন্নয়নের বন্ধুর পথ মসৃন হয়ে যাবে।

সোমবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের বাস্তবায়নে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিতকরন ও সম্পৃক্তকরনের লক্ষ্যে ভিশন-২০২১ শীর্ষক আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচিত্র প্রদর্শনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা সুষমা সুলতানা। প্রথমে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা সিরাজুল হক মল্লিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানা অফিসার ইনচার্জ মুন্সি আসাদুজ্জামান, নবনির্বাচিত চেয়ারম্যান স,ম সেলিম রেজা মিলন, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, প্রেসক্লাবের সভাপতি জি,এম মুজিবর রহমান, সমবায় অফিসার শেখ আব্দুল জলিল প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়নের নর্ব নির্বাচিত চেয়ারম্যান, মেম্বর, শিক্ষক ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন। শুরুতেই চলচিত্র প্রদর্শনি ও সঙ্গীতানুষ্ঠানের মাধ্যমে সরকারের সাফল্যের চিত্র তুলে ধরা হয়। #