শেখ হাসিনা পাবেন অনন্য সম্মান, বললেন শ্রিংলা


361 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শেখ হাসিনা পাবেন অনন্য সম্মান, বললেন শ্রিংলা
মার্চ ২৭, ২০১৭ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
”শেখ হাসিনা বাংলাদেশের প্রথম কোনও প্রধানমন্ত্রী যিনি ভারতের রাষ্ট্রপতি ভবনে আতিথেয়তা নিতে যাচ্ছেন। এই সফরে শেখ হাসিনা পাবেন অনন্য সম্মান। ”

সোমবার (২৭ মার্চ) বিকেলে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের কনফারেন্স রুমে প্রধানমন্ত্রীর আসন্ন ভারত সফর নিয়ে আলোচনা সভায় এ কথা বলেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

তিনি বলেন, সম্মান একটি গুরুত্বপূর্ণ বিষয়। একে অপরকে সম্মান দেখাবে এটাই বন্ধুত্বের সম্পর্কের অন্যতম দিক।

বেলা পৌনে তিনটায় এ আলোচনা অনুষ্ঠান শুরু হয়। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এতে উপস্থিত ছিলেন।

অংশ নেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ২৪ এর সিইও নঈম নিজাম, কালেরকণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র এডিটর ইন চিফ আলমগীর হোসেনসহ ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের সব কটি সংবাদমাধ্যমের সংবাদকর্মীরা। ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি পলিটিক্যাল রজেশ উইকে ও অ্যাটাচে প্রেস রঞ্জন মন্ডলসহ অন্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন এ আলোচনা সভায়।

হর্ষবর্ধন বলেন, সাধারণত কোনও রাষ্ট্র বা সরকার প্রধান ভারত সফরে গেলে হোটেলে অবস্থান করেন। শেখ হাসিনাকে দেওয়া হচ্ছে বিরল সম্মান। তিনি থাকবেন রাষ্ট্রপতি ভবনে।

ভারত-বাংলাদেশ সম্পর্ক উন্নয়নে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সংবাদমাধ্যমগুলোর ভূমিকায় খুশি বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাই কমিশনার।

তিনি বলেন, এ নিয়ে সঠিক ও আকর্ষণীয় খবর দিচ্ছে এই গ্রুপের সংবাদমাধ্যমগুলো।

এর আগে অনুষ্ঠানস্থলে পৌঁছালে হর্ষ বর্ধন শ্রিংলাকে ফুল দিয়ে স্বাগত জানান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও অন্যরা।

হর্ষ বর্ধন তার বক্তৃতায় আরও বলেন, বন্ধুত্ব একটি সম্পর্কের জন্য গুরুত্বপূর্ণ। বাংলাদেশ-ভারত সেই বন্ধুত্বের সম্পর্কই নিশ্চিত করতে চায়।

তিনি মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশের মানুষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।