শ্যামনগরের আকাশলীনা ইকোপার্কের ভাঙ্গন এলাকা পরিদর্শনে অতিরিক্ত জেলা প্রসাশক


148 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের আকাশলীনা ইকোপার্কের ভাঙ্গন এলাকা পরিদর্শনে অতিরিক্ত জেলা প্রসাশক
নভেম্বর ৩০, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর ::

আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার এর ভাঙ্গনস্থল পরিদর্শন করলেন সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ীতে অবস্থিত আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার এর ভাঙ্গন স্থল পরিদর্শন করলেন সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. বদিউজ্জামান।

বুধবার (২৭ শে নভেম্বর) বিকাল ৪টায় আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার এর ক্ষতিগ্রস্থ ভাঙ্গন স্থল পরিদর্শন করেন। উল্লেখ্য, মঙ্গলবার (২৬ শে নভেম্বর) আনুমানিক সকাল ৭.৩৫ মিনিটে পার্শ্ববর্তী চুনা নদীর গতিপথ পরিবর্তনের ফলে আকাশলীনার বিপরীতে নতুন একটি চরের উদ্ভব হওয়ায় আকস্মিক ১২০ ফুট ট্রেইল, একটি বসার সেড, একটা ফিসিং পয়েন্ট ও একটি ব্রীজ নদীগর্ভে বিলীন হয়ে যায়।

সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক মো. বদিউজ্জামান এর সাথে উক্ত পরিদর্শন কালে আরও উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাহিনুল হক, পানি উন্নয়ন বোর্ড এর উপ সহকারি প্রকৌশলী মো. সাজ্জাদুল হক, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল, বাংলাদেশ বন বিভাগের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক বৃন্দ, ঠিকাদার সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

উক্ত ভাঙ্গনস্থলে পরিদর্শন করে জরুরীভিত্তিতে সিসি ব্লক, বালুর বস্তা ইত্যাদি দিয়ে খুব দ্রুত ভাঙ্গনস্থল মেরামতের সিদ্ধান্ত গৃহীত হয় এবং আকাশলীনার নদীন পাড়গুলো সিসি ব্লক দিয়ে আবৃত করা হবে। আংশিক ট্রেইল ও আকাশলীনার ওয়াচ টাওয়ারটি আপাতত সংস্কারপূর্বক পরিত্যক্ত ঘোষনা করা হয়।##