শ্যামনগরের কৈখালীতে কবর থেকে কিশোরির মরদেহ উত্তোলন !


315 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের কৈখালীতে কবর থেকে কিশোরির মরদেহ উত্তোলন !
আগস্ট ২৭, ২০২১ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরার শ্যামনগরে নিদয়া গ্রামে দাফনের ১৭ ঘন্টা পর এক কিশোরির মরদেহ কবর পাড়ে উঠানো পেয়েছে স্থানীয়রা। এছাড়া কাফনের কাপড়ও কেটে নেওয়া হয়েছে। পরে তার মরদেহ আবারো দাফন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

কৈখালী ইউনিয়নের ৮ নং ইউপি সদস্য অসীম কুমার জানান, নিদয়া গ্রামের খোরশেদ সরদার ও সফুরা দম্পত্তির মেয়ে তানজিলা খাতুন মুন্নি (১৬)। দুই বছর আগে সফুরা খাতুন একই গ্রামের আনজাম হোসেনের সাথে পূনরায় বিয়ে করেন। মুন্নিও তার মায়ের সাথে আনজামের বাড়িতে থাকতো। পরবর্তীতে মুন্নির ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে। দীর্ঘ তিন বছর ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত ছিল সে। তবে ৬ মাস আগে মুন্নির ক্যান্সারের তীব্রতা বেড়ে গেলে সে তার মাকে নিয়ে তার বাবা খোরশেদ সরদারের কাছে চলে আসে। এখানে থেকেই সে ক্যান্সারের চিকিৎসা চালিয়ে যাচ্ছিল।

বৃহস্পতিবার সকালে মুন্নি মারা যায়। দুপুরে পারিবারিক কবরস্থানে তার দাফন হয়। শুক্রবার সকালে স্থানীয়রা মুন্নির কবর খোড়া এবং তার মরদেহ বাইরে বের করা দেখতে পায়। এছাড়া কাফনের কাপড় অনেকাংশে ছেড়া দেখতে পায় তারা। এনিয়ে এলাকায় ব্যাপক ভীতি ও চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে স্থানীয় প্রশাসনকে অবহিত করে পূনরায় একই জায়গায় তার দাফন করা হয়।

শ্যামনগর থানার এস আই খবিরউদ্দীন জানান, কারা এবং কি কারনে কবর থেকে লাশ উঠানো হলো তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।

#