শ্যামনগরের গাবুরায় বনদস্যু সন্দেহে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী


441 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের গাবুরায় বনদস্যু সন্দেহে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী
সেপ্টেম্বর ১৪, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ, শ্যামনগর :
সাতক্ষীরায় বনদস্যু সন্দেহে দুই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী। সোমবার সন্ধ্যায় জেলার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের সুন্দরবন সংলগ্ন ৯ নং সোরা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলো, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের পারশেমারী গ্রামের  ইয়াকুব আলীর ছেলে মো: ওবায়দুল্লাহ (২৭) ও একই গ্রামের মো: ইউনুচ আলীর ছেলে মো: হযরত আলী (২৮)।

শ্যামনগর থানার ওসি এনামুল হক বিষয়টি ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে নিশ্চিত করেছেন।

গাবুরা ইউপি চেয়ারম্যান মাসুদল আলম জানান, বেশ কয়েক দিন আগে বনদস্যু সর্দ্দার আমের আলীর সঙ্গে টাকা ভাগাভাগি নিয়ে ওবায়দুল্লাহ ও হযরত আলীর গোলাযোগ হয়। এ সময় তারা দুই জন আমের আলীকে হত্যার হুমকি দেয়।

এঘটনার জের ধরে  বিকালে বনদস্যু সর্দ্দার আমের আলী ও তার লোকজন সুন্দরবরে কাঠেশ্বর এলাকা থেকে তাদের দুইজনকে ধরে এনে সন্ধ্যায় ৯ নং সোরা গ্রামবাসীর হাতে তুলে দেয়। এসময় ক্ষুব্ধ গ্রামবাসী তাদেরকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তারা মারা যায়। খবর পেয়ে শ্যামনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিজেদের মধ্যে অন্তঃদ্বন্দের জের ধরে এই এঘটনা ঘটে। সুন্দরবন থেকে ধরে আনার পর সোরা গ্রাম ও এর আশাপাশ এলাকার জেলে বাওয়ালীরা তাদেরকে বনদস্যু বলে চিনতে পারায় গণপিটুনি দেয়। ফলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।