শ্যামনগরের নওয়াবেঁকী বিড়ালাক্ষী মহিলা মাদ্রাসায় বিদায় অনুষ্ঠান


280 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের নওয়াবেঁকী বিড়ালাক্ষী মহিলা মাদ্রাসায় বিদায় অনুষ্ঠান
জানুয়ারি ২৪, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মোঃ আশিকুর রহমান, নওয়াবেঁকী :

শ্যামনগর উপজেলার ঐতিহ্যবাহী নওয়াবেঁকী বিড়ালাক্ষী মহিলা দাখিল মাদ্রাসায় বিদায় ও দোয়া অনুষ্ঠান হয়েছে। মহিলা মাদ্রাসার হলরুমে আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকাল ১০ টার সময় ২০১৯ সালের দাখিল পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এবারে মাদ্রাসা থেকে বিদায়ী ছাত্রীর সংখ্যা-২২ জন। বিদায় ও দোয়া অনুষ্ঠানে মাওলানা আলহাজ্জ্ব আব্দুর রউফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওয়াবেঁকী গণমুখী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস,এম লুৎফর রহমান।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- আটুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী কামরুল ইসলাম, বিড়ালাক্ষী মহিলা দাখিল মাদ্রাসা সুপার মোঃ একরামুল কবির, আটুলিয়া ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মারুফ বিল্লাহ, রূপান্তরের ম্যানেজার সৈয়দ আজাদুল হক ও ইঞ্জিনিয়ার আশিষ চাকমা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিড়ালাক্ষী মহিলা দাখিল মাদ্রাসার গভর্নিংবডির সদস্য বৃন্দ, শিক্ষক/শিক্ষিকা, ছাত্রী ও অভিভাবক সহ এলাকার গণ্যমান্য ব্যেক্তিবর্গ। সবার উপস্থিতিতে দোয়া মোনাজাত করেন মো. রেজাউল করিম। বিদায় ও দোয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উক্ত মাদ্রাসার শিক্ষক এ,বি,এম. আব্দুল মান্নান।