শ্যামনগরের প্রাক্তন চেয়ারম্যান ফজলুল হকের শয্যাপাশে অনলাইন নিউজ ক্লাব


698 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের প্রাক্তন চেয়ারম্যান ফজলুল হকের শয্যাপাশে অনলাইন নিউজ ক্লাব
মার্চ ৩, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email
এস কে সিরাজ,শ্যামনগর।।
শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের নওয়াবেঁকী গ্রামের মৃতঃ ফটিক মোড়ল এর পুত্র শ্যামনগর উপজেলা অঙ্গনে নওয়াবেঁকী অঞ্চলে বিদ্যুৎ লাইনের রুপকার, বর্ষীয়ান জননেতা, বিশিষ্ট দানবীর ও শিল্পপতি, গরীব-দুঃখী অসহায়, নির্যাতিত মানুষের প্রকৃত
বন্ধু একাধারে ১৯৬৫ সাল থেকে ১৯৮১ সাল অবধি আটুলিয়া ইউনিয়নের সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলুল হক মোড়ল বার্ধক্যজনিত কারনে বহুদিন ধরে তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
এই খবর পেয়ে তাৎক্ষণিক শ্যামনগর অনলাইন নিউজ ক্লাবের সভাপতি এস.কে সিরাজ, সাধারণ সম্পাদক অনাথ মন্ডল, প্রচার সম্পাদক বিজয় মন্ডল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কার্যকরি সদস্য পলাশ দেবনাথ, আমার এমপি প্রকল্পের
এ্যাম্বাসেডর স.ম ওসমান গনী সোহাগ, আজিজুল হক, আশিকুর রহমান প্রমুখ তার বাসায় ছুটে যান এবং তার নিজস্ব বাসভবনে ছুটে যান এবং শারিরীক খোঁজ খবর নেন। তার অসম্পূর্ণ স্বপ্ন নিয়ে প্রতিটা মুহুর্তে মৃত্যুর প্রহর গুণছে তিনি।
তার পারিবারিক সূত্রে জানা যায়, তিনি চেয়ারম্যান থাকাকালীন সময়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, মন্দির প্রতিষ্ঠা করেছেন। একটি স্বপ্ন তাকে এখনও বাঁচিয়ে রাখছে বলে জানা যায়।
তিনি আটুলিয়া, বুড়িগোয়ালিনী, গাবুরা, পদ্মপুকুর, কাশিমাড়ী ও প্রতাবনগর ইউনিয়ন গুলোর সমন্বয়ে নওয়াবেঁকী কে থানায় উন্নীত করতে চেয়েছিলেন। হয়তোবা আজও তিনি সেই অসম্পূর্ণ স্বপ্নকে বুকের মধ্যে লালন করে মৃত্যুসজ্জায় মৃত্যুর প্রহর গুণছেন।
অনলাইন নিউজ ক্লাবের কর্তব্যরত সকল সাংবাদিক তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।
##