শ্যামনগরে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে এক শিক্ষককে বহিষ্কারের দাবীতে মানববন্ধন


533 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে এক শিক্ষককে বহিষ্কারের দাবীতে মানববন্ধন
আগস্ট ১২, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মেহেদী হাসান মারুফ, শ্যামনগর :
শ্যামনগর উপজেলা চিংড়াখালী মাধ্যমিক শিক্ষা নিকেতনের শিক্ষক ব্রজেন্দ্র নাথ মন্ডল ওই স্কুলের এক ছাত্রীর সাথে অনৈতিক কাজে লিপ্ত হওয়ায় ব্রজেন্দ্র নাথ মন্ডলকে চুড়ান্ত বহিষ্কারের দাবিতে অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে । বুধবার দুপুরে তারা এই মানববন্ধন করে।
স্কুলের প্রধান শিক্ষক জয়দেব বিশ্বাস বলেন, ঘটনা ঘটার সাথে সাথে সরকারী বিধি মোতাবেক সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়। দুইবার তদন্ত কমিটি গঠন করে তদন্ত প্রমানিত হওয়ায় ম্যানেজিং কমিটি তাকে প্রথমে সাময়িক বহিস্কার করে। পরে তাকে চুড়ান্ত বহিষ্কার করে। চুড়ান্ত ভাবে বহিষ্কারের অনুমোদন পাওয়ার জন্য যশোর শিক্ষা বোর্ড বরাবর আবেদন করা হয়েছে। বহিষ্কৃত শিক্ষক ব্রজেন্দ্র নাথ মন্ডল ইতিমধ্যে ম্যানেজিং কমিটির বিরুদ্ধে মিথ্যা হয়রানী মুলক মামলা দাখিল করেছেন। মামলা করায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা মানব বন্ধনের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছে ও চুড়ান্ত ভাবে বহিষ্কারের দাবী জানিয়েছে।
উল্লেখ্য সম্প্রতি ওই শিক্ষক স্কুলের এক ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি জানাজানির পর ম্যানেজিং কমিটি ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করে।