শ্যামনগরে আওয়ামীলীগের ১৫ই আগষ্ট উপলক্ষে বিশেষ সভা


623 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে আওয়ামীলীগের ১৫ই আগষ্ট উপলক্ষে বিশেষ সভা
আগস্ট ১, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
ব্যাপক ভাবে ১৫ ই আগষ্ট পালনের লক্ষে ও জঙ্গিবাদ বিরুদ্ধী আন্দোলনকে  ত্বরানি করার লক্ষে সোমবার উপজেলার কার্য্যালয়ে এক বিশেষ জরুরী সভা অনুষ্টিত হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম আতাউল হক দোলনের সভাপতিত্বে এ সভা অনুষ্টিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা – ৪ আসনের এম পি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জগলুল হায়দার। এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অসীম কুমার মৃধা, শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি ও সদর আ”লীগের সভাপতি আকবর কবীর সহ সিনিয়র নেতৃবৃন্দ। এসময় উপজেলার ১২টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন,আগামী ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবসের কর্মসুচি,জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী কমিটির কার্যক্রম তদারকি এবং সম্প্রতি সাতক্ষীরা -০৪ আসনের  জাতীয়  সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি  এস,এম,জগলুল হায়দারের বিরুদ্ধে মিথ্যা খবর পত্রিকায় প্রকাশিত হওয়ায় এর তীব্র নিন্দা ঞাপন, জঙ্গিবাদ বিরুদ্ধী আন্দোলন অব্যাহত রাখা, ইউনিয়ন পর্য্যায় এ আন্দোলন তীব্রতর করা সহ বিভিন্ন কর্মসৃচী গ্রহনের লক্ষে উপজেলা নেতৃবৃন্দের সাথে একমত পোষন করেন। এসময় প্রধান অতিথি ও সভার সভাপতি উপস্থিত উপজেলাধীন ১২ টি ইউনিয়ন আওয়ামী লীগর সভাপতি,সাধারণ সম্পাদক, সকল সহযোগী সংগঠনের সভাপতি,সাধারণ সম্পাদক দের কে আন্তরিক ভাবে ধন্যবাদ দেন এবং সকল কর্মসৃচী বাস্তবায়ন করার অনুরোধ করেন।