শ্যামনগরে ইকো ট্যুরিজম প্রকল্পের কাজ ও সোলার গ্রাম পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার আবদুস সামাদ


469 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে ইকো ট্যুরিজম প্রকল্পের কাজ ও সোলার গ্রাম পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার আবদুস সামাদ
অক্টোবর ৪, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ, শ্যামনগর :
শ্যামনগরে ইকো ট্যুরিজম প্রকল্পের কাজ ও সোলার গ্রাম পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার আবদুস সামাদ। এসময় বিভাগীয় কমিশনার বলেন, দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, সরকার ব্যাপক উন্নয়ন ও ডিজিটাল কার্যক্রম তৃণমূল পর্যায় পৌছে দিতে বদ্ধ পরিকর। গ্রামাঞ্চলে উন্নয়ন মূখী কর্মকান্ডে অংশ গ্রহণ করে সরকারকে সহায়তা করুন। উন্নয়ন কর্মকান্ডের সুফল ইতিমধ্যে আপনারা পেতে শুরু করেছেন।

শনিবার বেলা দেড়টায় বুড়িগোয়ালীনি ইউনিয়নে কলবাড়ি গ্রামের ১০  একর জমির উপরে ইকো কালচারাল ট্যুরিজম সেন্টারে মুন্ডা ও জেলে সম্প্রদায় এবং ঈশ্বরীপুর ইউনিয়নে ধুমঘাট গ্রামে সরকারের সোলার পল্লী পরিদর্শন কালে এ কথা বলেন খুলনা বিভাগীয় কমিশনার আঃ সামাদ। তিনি ইকো ট্যুরিজম সেন্টারে মুন্ডা ও জেলে সম্প্রদায়ের সহিত খোলামেলা মত বিনিময়ে অংশগ্রহণ করে। সেখান থেকে বিকাল ৩টায় ধুমঘাট গ্রামে সরকারের দেওয়া ১২০ জন সোলার সুবিধাভোগী পরিবারের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ,এফ,এম এহতেশামূল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম, সহকারি কমিশনার ভূমি আহসানউল্লাহ শরীফি, উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত মহসিন উল মুলক ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জালাল উদ্দীন  সহ সরকারি কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।