শ্যামনগরে উপজেলা পরিষদ নির্বাচন : ১২ প্রার্থীর মনোনয়ন জমা


702 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে উপজেলা পরিষদ নির্বাচন : ১২ প্রার্থীর মনোনয়ন জমা
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email
  • চেয়ারম্যান পদে-৪, ভাইস চেয়ারম্যান -৫, ভাইস (মহিলা)-৩ জনের মনোনয়ন জমাদান

মিঠু বরকন্দাজ ::

সারাদেশে চলমান ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে আগামী ২৪ মার্চ শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে অংশ নিতে মঙ্গলবার উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ ও মহিলা) ৩ পদের জন্য প্রার্থীরা স্ব-স্ব মনোনয়ন পত্র জমা দিয়েছেন উপজেলা নির্বাচন কমিশন ও জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে।

শ্যামনগর উপজেলা নির্বাচন অফিসার মোঃ রবিউল ইসলাম জানান, তিনটি পদের বিপরীতে মোট ১২ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। তন্মেধ্যে উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এস এম আতাউল হক দোলন, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি এ্যাড. জিএম আজিবর রহমান, সাবেক অধ্যক্ষ মুক্তিযোদ্ধা জিএম ওসমান গনি।

জেলা নির্বাচন অফিসার মোঃ নাজমুল কবীর জানান, জিএম সাদেকুর রহমান চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য জেলা নির্বাচন অফিসে মনোনয়ন জমা দিয়েছেন। উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মোট ৫ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। তার মধ্যে উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক জি,এম কামরুজ্জামান, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের মোঃ সাইদউজ্জামান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক স.ম আব্দুস সাত্তার ও উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুখ হোসেন মনোনয়ন জমা দিয়েছেন। অপর দিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক নাফিসা সুলতানা, উপজেলা জাতীয় পার্টির মহিলা সম্পাদিকা পাপিয়া হক ও উপজেলা মহিলা দলের সভানেত্রী নুরজাহান পারভীন ঝর্ণা মনোনয়ন জমা দিয়েছেন। এদিকে চেয়ারম্যান প্রার্থী জিএম সাদেকুর রহমান সাদেমের সাথে কথা হলে তিনি বলেন, ইতিপূর্বে শ্যামনগর উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি সাধারন সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করবো। অপরদিকে উপজেলা মহিলা দলের সভানেত্রী নুরজাহান পারভীন ঝর্ণা বলেন, আমি দল থেকে পদত্যাগ করিনি, তবে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দিতা করবো।

#