শ্যামনগরে এমপির ঐচ্ছিক তহবিল হতে ২৫ জন দুস্ত পরিবারের মধ্যে দুই লাখ হাজার পঁচিশ টাকা বিতরন


394 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে এমপির ঐচ্ছিক তহবিল হতে ২৫ জন দুস্ত পরিবারের মধ্যে দুই লাখ  হাজার পঁচিশ টাকা বিতরন
মার্চ ২৮, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
সোমবার সকালে শ্যামনগর আসনের সাংসদ সদস্য এম পি জগলুল হায়দার ঐচ্ছিক তহবিল হতে ২০ জন কে ১০ হাজার টাকা ও ৫ জনকে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেছেন।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মনজুর আলম এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে সাতক্ষীরা -৪ আসনের সাংসদ, শ্যামনগরের আস্তাভাজন নেতা এস এম জগলুল হায়দার।

এসময় উপস্থিত ছিলেন,ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান মহসীন উল মুলক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন  কর্মকর্তা মোঃ জাফর রানা, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আকবর কবীর, সাবেক প্রেসক্লাবের সম্পাদক এস কে সিরাজ, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ডাঃ শাহাদত হোসেন।
##

শ্যামনগর সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ভোট গননার দাবীতে  রিটারর্নিং  অফিসার বরাবর আবেদন

শ্যামনগর অঢিস :
শ্যামনগর সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে ভোট পুনঃ গননার দাবীতে রিটারর্নিং অফিসার বরাবর লিখিত ভাবে আবেদন করেছেন মেম্বর প্রার্থী এস কে সিরাজুল ইসলাম।

IMG_20160328_132732
গত ২২ মার্চ ২০১৬ ইউপি নির্বাচনে ৩ নং শ্যামনগর সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড থেকে এস কে সিরাজুল ইসলাম মোরগ প্রতীক নিয়ে প্রতিদ্ধন্দীতা করেন।

ভোট গননার সময় মোরগ প্রতীকের  ৪৬ টি ভোট বিভিন্ন ভাবে নষ্ট হয়েছে বলে হৈ চৈ শুরু করে ভোট গননা শেষ করা হয়। পরবর্তী ভোট গননার কথা বলা হলে তড়িঘড়ি করে দ্বায়িতাবশীল ব্যাক্তিরা চলে আসেন। এক পর্য্যায় নিয়মানুসারে উপজেলা রিটারর্নিং কর্মকর্তা বরাবর মোরগ প্রতীকের প্রার্থী এস কে সিরাজুল ইসলাম পুনরায় ভোট গননার জন্য আবেদন করেন। এদিকে রিটারর্নিং অফিসার বলেন,আর কয়েকটি আবেদন জমা পড়েছে, জেলা নির্বাচন কর্মকর্তা সহ সংশ্লিষ্ট্য কর্তৃপক্ষের পরামর্শে দ্রুত এ বিষয়ে সমাধান দেয়া হবে।  এছাড়া অন্যান্য প্রক্রিয়া শেষ করা হয়েছে।