শ্যামনগরে করোনার উপসর্গ নিয়ে দুই ভাইয়ের মৃত্যু


292 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে করোনার উপসর্গ নিয়ে দুই ভাইয়ের মৃত্যু
জুন ৮, ২০২১ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরার শ্যামনগরে করোনার উপসর্গ নিয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আবুল কালামের ছোট ভাই শোয়েব হাসানের (৩৪) মৃত্যু হয়। আজ মঙ্গলবার সকালে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় বড় ভাই আবুল কালামের (৩৬) মৃত্যু হয়। তাঁরা শ্যামনগর উপজেলার পশ্চিম পাতাখালি গ্রামের বাসিন্দা ছিলেন।

মৃত ব্যক্তিদের পরিবার সূত্রে জানা গেছে, জ্বর হওয়ার পর থেকে গত ১২ দিন ধরে তাঁরা দুই ভাই বাড়িতে ছিলেন। একপর্যায়ে তাঁদের শারীরিক অবস্থার অবনতি হলে সোমবার দুপুরের দিকে তাঁদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে শোয়েব হাসানের মৃত্যু হয়। বড় ভাই আবুল কালামকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সোমবার বিকেলে শোয়েব হাসানের মৃতদেহ বাড়িতে নিয়ে দাফন করা হয়। এদিকে রাতে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আবুল কালামের শারীরিক অবস্থার অবনতি হয় এবং মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে তাঁর মৃত্যু হয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক বিপ্লব কুমার দেব জানান, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে আবুল কালাম সোমবার দুপুরের দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল নয়টার দিকে তিনি মারা যান। তাঁর ছোট ভাই শোয়েব হাসানকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তিনি মারা যান।