শ্যামনগরে কাঠ পাচারের তথ্য পাচার সন্দেহে প্রতিপক্ষের হামলা


448 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে কাঠ পাচারের তথ্য পাচার সন্দেহে প্রতিপক্ষের হামলা
আগস্ট ১, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
সুন্দরবনের কাঠ পাচারের তথ্য বনবিভাগ কে জানানোর অভিযোগ এনে প্রতিপক্ষরা শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়ী এলাকার দিনমুজুর মাহমুদ আলী কে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে মারপিট করার অভিযোগ এনে হাসপাতালে থাকা আহত মাহমুদ আলীর স্ত্রী আসমা খাতুন বাদী হয়ে মামলা করেছেন।

মামলা ও হাসপাতাল সুত্রে জানা গেছে, গত ২৫ /৭/ ১৬ তারিখে পার্শ্ববর্তী একটি চিংড়ী ঘেরে কাজ করে বাড়ী আসার সময় কলবাড়ী এলাকায় পৌছালে প্রতিপক্ষরা কাঠ পাচারের তথ্য প্রদান করার সন্দেহে মাহমুদ আলী কে ব্যাপক মারপিট করে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করায়। ধারালো অস্ত্রের আঘাতে মাহমুদ আলীর একটি কান প্রচন্ড ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় মাহমুদ আলীর স্ত্রী আসমা খাতুন বাদী হয়ে সাতক্ষীরা আদালতে  কলবাড়ী এলাকার শের আলী গাজী, শাজাহান গাজী, জাহিদ, শহিদুল গাজী,ছোট্রু গাজী, ইকবাল হোসেন,সাদ্দাম গাজীর বিরুদ্ধে সি আর পি ১৬ নং মামলা দায়ের করেন। আদালত মামলাটি এফ আই আর হিসাবে গ্রহন করে আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ নিয়েছেন, শ্যামনগর থানা কে।

এদিকে হাসপাতালে চিকিৎসারত মাহমুদ আলী বলেন, স্থানীয় ইউপি মেম্বর আব্দুর রউফ ও শহিদুল ইসলামের সহযোগিতায় উপরোক্ত ব্যক্তিরা আমাকে মারপিট করে। বুড়িগোয়ালিনী ইউপির ৪ ওয়ার্ডের মেম্বর আব্দুর রউফ বলেন, এঘটনার সাথে আমার কোন ঃসম্পৃক্ততা নেই। তাদের ভাই ভাইদের মধ্যকার এ গোলযোগ মিমাংসার জন্য আমি নিজে উদ্যোগ নিয়ে হাসপাতালে গিয়েছিলাম। পরে তারা কোর্টে মনে হয় মামলা করেছে।