শ্যামনগরে গৃহবধুকে কোপানোর ঘটনায় এক জন আটক


93 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে গৃহবধুকে কোপানোর ঘটনায় এক জন আটক
মে ৩, ২০২১ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

সামিউল মনির ::

সংঘবদ্ধ হামলা চালিয়ে শ্যামনগর উপজেলার কাশিমাড়ীর বোল্লারটোপ এলাকার এক গৃহবধুকে কুিপয়ে আহত করার ঘটনায় জড়িত বিলাল হোসেনকে গ্রেফতার করেছে শ্যামনগর থানা পুলিশ। সোমবার বেলা দুইটার দিকে কাশিমাড়ী বাজার থেকে পুলিশের উপ-পরিদর্শক খবির উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। গ্রেফতার বিলাল হোসেন (৩৪) কাশিমাড়ী গ্রামের মৃত এন্তাজ সরদারের ছেলে।
জানা যায় ক্রিকেট খেলা নিয়ে বাদানুবাদের জেরে ২৯ এপ্রিল রাতে কাশিমাড়ীর ফিরোজ-শাওনের নেতৃত্বাধীন কিশোর গ্যাং এর সদস্যরা একই এলাকার মৃত ছমির উদ্দীনের ছেলে আব্দুর রবকে মরপিট করে। আহত আব্দুর রবকে তার স্বজনরা ঐ রাতে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির জন্য নেয়ার সময় ফিরোজ-শাওনের নেতৃত্বে ১৬/১৭ জন তাদের বাড়িতে হামলা চালায়। এসময় আব্দুর রবকে বাঁচাতে এগিয়ে আসায় তার ভাবী নাসরীন নাহারের মাথায় ধারালো দা দিয়ে কোপ দেয় হামলাকারীরা। ঐ ঘটনায় আব্দুর রব বাদি হয়ে গত ১ এপ্রিল রাতে শ্যামনগর থানায় কিশোর গ্যাং প্রধান ফিরোজ-শাওনসহ তাদের দলের ১০ জনের নাম উল্লেখ করে একটি মামলা করে। দায়ের হওয়া মামলার ৬ নং আসামী ছিলেন একই এলাকার বিলাল হোসেন।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হোসেন জানান, কাশিাড়ীতে সংঘর্ষের ঘটনায় জড়িত একজনকে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়েছে।

#