শ্যামনগরে গ্রাম পুলিশের মাঝে উৎসাহ ভাতা প্রদান


526 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে গ্রাম পুলিশের মাঝে উৎসাহ ভাতা প্রদান
আগস্ট ৩০, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

 

এস কে সিরাজ,শ্যামনগর।।
শ্যামনগর উপজেলা প্রশাসনের আয়োজনে ওয়েব ফাউন্ডেশনের সহযোগীতায় স্থানীয় সরকার বিভাগের ব্যবস্থাপনায় “বাংলাদেশ গ্রাম আদালত সক্রিয়করন (২য় পর্যায়)” প্রকল্পের আওতায় গ্রাম আদালত কর্যকরীকরনে গ্রাম পুলিশদের উৎসাহ ভাতা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় শ্যামনগর উপজেলা প্রশাসনে হলরূমে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরূজজামানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের এম পি এস এম জগলুল হায়দার, এসময় আরো উপস্থিত ছিলেন শ্যামনগর থানার অফিসার ইন চার্জ সৈয়দ মান্নান আলী, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম মহসিন উল মূলক, উপজেলা ভাইস চেয়ারম্যান নূরজাহান পারভীন ঝর্ণা, ওয়েব ফাউন্ডেশন প্রতিনিধি সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ। প্রধান অতিথি তার বক্তব্যে, সন্ত্রাস, জঙ্গীবাদ, ও মাদক রূখতে এবং স্থানীয় সরকারকে শক্তিশালী করতে গ্রাম পুলিশদের দায়িত্বশীলতার সাথে কাজ করার আহবান জানান, তিনি আরো বলেন এখন থেকে প্রতি বছর শ্যামনগর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল গ্রাম পুলিশদের বিভিন্ন ক্ষেত্রে অবদানের উপর ভিত্তি করে সেরাদের বিশেষ পুরস্কার দেওয়া হবে। প্রধান অতিথির বক্তৃতা প্রদান শেষে গ্রাম পুলিশদের হাতে উৎসাহ ভাতার অর্থ তুলে দেওয়া হয়।

###

 

শেখ হাসিনার নির্দেশ, লাগাও গাছ বাঁচাও দেশ
এস কে সিরাজ,শ্যামনগর।।

“শেখ হাসিনার নির্দেশ, লাগাও গাছ বাঁচাও দেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে
২৯ শে অাগস্ট, ২০১৭ সকাল ১০ টায় শ্যামনগর উপজেলা পরিষদের অর্থায়নে নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত শতভাগ শিক্ষার্থীর মাঝে বৃক্ষ বিতরণ ও বৃক্ষ রোপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ অাসনের মাননীয় সংসদ সদস্য জনাব এস, এম জগলুল হায়দার। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান, অফিসার ইনচার্জ সেয়দ মান্নান আলী,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ঈসমাইল হোসেন সহ অন্যান্যরা। এছাড়া স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।

###

 

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত
আশিক নওয়বেঁকী প্রতিনিধি।
শ্যামনগরের নওয়াবেঁকীতে সড়ক দূর্ঘটনার কবলে পড়ে এক ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয়েছে। শ্যামনগর-নওয়াবেঁকী সড়কের চার রাস্থার মোড় (গাল্স স্কুল) এর সম্মুখে সড়ক দুর্ঘটনায় শাহিনুর নামের একজন (গাব) ফল ব্যাবসায়ী নিহত হয়েছে। মৃত্যু শাহিনুর কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের শহিদুল ইসলাম এর পুত্র। নিজ চালিত ইঞ্জিন ভ্যানে বুধবার সকাল ৯টার দিকেএ দূর্ঘটনা ঘটে বলে জানা গেছে।
সুত্রে আরো জানাগেছে বুধবার সকালে বালিয়াডাঙ্গা থেকে কাঁচামাল নিয়ে নওয়াবেঁকী বাজারে যাওয়ার প্রতিমধ্যে নওয়াবেঁকী গাল্স স্কুল মোড়ে পৌছালে চলতি ইন্জিনভ্যানের বেলের সাথে শাহিনুরের কাপড় পেচিয়ে গেলে সাথে সাথে গাড়ী থেকে পড়ে চাকার তলে। মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত পায়, এবং ঘটনাস্থলেই মারা যায়।