শ্যামনগরে গ্রেনেড হামলার ১৪তম বার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল


398 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে গ্রেনেড হামলার ১৪তম বার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
আগস্ট ২১, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

বিজয় মন্ডল :

মঙ্গলবার বাঙালি জাতি শ্রদ্ধাবনতচিত্তে ইতিহাসের ভয়াবহতম গ্রেনেড হামলার ১৪তম বার্ষিকী পালন করছে। ২০০৪ সালের ২১ আগস্টের এইদিনে বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালীন বিরোধী দলীয় নেতা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে নারকীয় গ্রেনেড হামলা চালানো হয়। এই হামলায় আওয়ামী লীগ নেত্রী আইভি রহমানসহ ২৪ জন নিহত হন।

ইতিহাসের বর্বরতম এই হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে মঙ্গলবার বিকেলে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের আয়োজনে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শ্যামনগর উপজেলা ছাত্রলীগের কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে উক্ত বিক্ষোভ মিছিলটি শ্যামনগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় ছাত্রলীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এরপর সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন সাংসদ পুত্র ছাত্রলীগ নেতা এস এম রাজন হায়দার, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল হক লায়েস, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম সবুজ, সাংগঠনিক সম্পাদক শেখ সুজন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ শ্যামনগর উপজেলা শাখার সভাপতি জি এম রহমত আলী, বাদঘাটা কিং স্টার ক্লাবের সভাপতি এম ডি গোলাম মোস্তফা সহ শ্যামনগর সরকারী মহসীন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের শতশত নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।