শ্যামনগরে জঙ্গিবাদের বিরুদ্ধে নওয়াবেকী কলেজে এমপি জগলুল হায়দারের নেতৃত্বে হাজারো মানুষের শপথ


454 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে জঙ্গিবাদের বিরুদ্ধে নওয়াবেকী কলেজে এমপি জগলুল হায়দারের নেতৃত্বে হাজারো মানুষের শপথ
জুলাই ৩১, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

এস কে সিরাজ,শ্যামনগর :
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, ইতিহাসের রাখাল রাজা ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের মহানায়ক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি সর্বদা অবিচল থাকিয়া ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভাসিত বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের একজন অগ্র সৈনিক হিসাবে নিজেকে নিয়োজিত করিব, সকল জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অনুগত থাকিব।

এভাবে বলিষ্ট কন্ঠে সাতক্ষীরা – ৪ আসনের এম পি এস এম জগলুল হায়দার কয়েক হাজার শিক্ষার্থী ,শিক্ষক নেতাকর্মী ও সাধারন জঙ্গিবাদ বিরুদ্ধী মানুষদের কে শপথ বাক্য পাঠ করান।তিনি এ শপথ বাক্য পাঠের মাধ্যমে আগামীতে শিক্ষা প্রতিষ্টানে জঙ্গিবাদের কোন অবস্থান না রাখার আহবান জানান, ।

এসময়,তিনি জঙ্গিবাদের পক্ষে অবস্থানকারীদের সাবধান করে বলেন,জঙ্গিবাদের বৃহত্তর আন্দোলনই হবে, সুন্দরবন উপকুলীয় শ্যামনগর থেকে।
রোববার সকাল ১১টায় সুন্দরবন সংলগ্ন খোলপেটুয়া নদীর তীরে অবস্থিত নওয়াবেকী ডিগ্রী কলেজের নবীন বরন ও সাতক্ষীরা – ৪ আসনের এম পি জগলুল হায়দারের সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যাক্ষ ।

এসময়,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বর্তমান জঙ্গিবাদের বিরুদ্ধে বক্তব্য রাখেন,শ্যামনগর সরকারী মহসীন কলেজের অধ্যাক্ষ ড,মোল্যা ইয়াহিয়া,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাাদক এস এম আতাউল হক দোলন, সাতক্ষীরা নারী শিশু আদালতের পিপি সদর চেয়ারম্যান ও অত্র কলেজের সভাপতি জহুরুল হায়দার বাবু, প্রেসক্লাবের সভাপতি আকবর কবীর,আটুলিয়ার ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু সহ দলীয় নেতা কর্মী,শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকগন।

এসময়,সংবর্ধিত অথিতীদের ফুলের মালা দিয়ে বরন করার পাশিপাশি এ মহাবিদ্যালয়ের পক্ষ থেকে পুরস্কৃত কনা হয়। এদিকে প্রধান এম পি জগলুল হায়দার বলেন,আটুলিয়া পদ্ধপুকুরের মানুষের প্রধান দাবী ছিল, নওয়াবেকী থেকে শ্যামনগর সড়কটি সংস্কার করার,যাহা আমি এ নওয়াবেকীতে আসার আগেই করে দিয়েছে। নওয়াবেকী কে শ্যামনগরের বৃহত্তর বানিজ্যক এলাকা হিসাবে গড়ে তোলা হবে। ইতিমধ্যে এ বাজার উন্নয়নে সাড়ে তিন কোটি টাকার কাজ শুরু হয়েছে।