শ্যামনগরে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে ২০ কিলোমিটার ব্যাপী সড়কের দু’পাশে মানববন্ধন


627 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে ২০ কিলোমিটার ব্যাপী সড়কের দু’পাশে মানববন্ধন
আগস্ট ১৮, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
শ্যামনগর উপজেলা প্রসাশনের আয়োজনে শ্যামনগর থেকে মুন্সিগন্জ বাসস্টান্ড পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার ব্যাপী প্রধান সড়কের দু”পাশে হাজার হাজার শিক্ষার্থীরা জঙ্গিবাদের বিরুদ্ধে মানববন্ধ কর্মসূচী পালিত হেয়েেছ।  প্রায় শতাধিক শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীরা এ বিশাল মানববন্ধনে অংশ নেয়। এসময় ওই রাস্তার দু”পাশের শতশত সাধারণ জনতা এ জঙ্গিবাদ বিরোধী মানববন্ধনে সামিল হয়।

প্রধান অতিথী সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার মাইক্রো বাসে দাড়িয়ে ও দু”হাত নাড়িয়ে জঙ্গিবাদ বিরুদ্ধী মানববন্ধনে উপস্থিত হাজার হাজার শিক্ষার্থীদের অভিনন্দন জানান।এ সময় তার হাতে ছিল লাল সবুজের জাতীয় পতাকা।

এদিকে এ মানব বন্ধনে ও সংক্ষিপ্ত  আলোচনা সভায় সভাপতিত্ব করেন, শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান অতিথী  হিসাবে সাতক্ষীরা-৪ আসনের সাংসদ সদস্য জগলুল হায়দার।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম আতাউল হক দোলন, মুক্তিযোদ্ধা কমান্ডার বাবু দেবী রন্জন মন্ডল, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহসীন উল মুলক, সদর চেয়ারম্যান এড জহুরুল হায়দার বাবু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাফর রানা।এছাড়া সকল শিক্ষা প্রতিষ্টানের প্রধানগন ও উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।