শ্যামনগরে জলবায়ু পরিবর্তন ও জেন্ডার বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন


101 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে জলবায়ু পরিবর্তন ও জেন্ডার বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন
অক্টোবর ১৭, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মোঃ আশিকুর রহমান ::

শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নে জলবায়ু পরিবর্তন ও জেন্ডার সহিংসতা বিষয়ে সচেতনতা মূলক স্কুল ক্যাম্পেইন কার্যক্রম পরিচালিত হয়েছে। আটুলিয়া এ. কাদের স্কুল এন্ড কলেজে আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সিডা এর অর্থায়নে মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগিতায় নবলোক কর্তৃক বাস্তবায়িত জলবায়ু পরিবর্তন ও জেন্ডার সহিংসতা বিষয়ে সচেতনতা মূলক স্কুল ক্যাম্পেইন কার্যক্রম পরিচালিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আব্দুল কাদের স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক ও অধ্যক্ষ জনাব সুভাষ চন্দ্র মন্ডল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটুলিয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব আবু সালেহ বাবু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটুলিয়া ইউনিয়নের ইউপি সদস্য জি,এম আজগর আলী, সদস্যা সালমা ওদুদ।

স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষিকা, নবলোক এসসিএস এন্ড পিআইবিসি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ আব্দুল গফুর, প্রকল্প কর্মকর্তা মোহাম্মদ আবু কাসেদ, প্রকল্প ফ্যাসিলিটেটর কাজী হাসিবুল হাসান, প্রকল্প হিসাব কর্মকর্তা তরুন কুমার ভট্টাচার্য এবং স্কুলের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত কর্মশালায় স্কুলের শিক্ষার্থীদের জলবায়ু পরিবর্তন ও জেন্ডার সহিংসতা বিষয়ে আলোচনা সভা, ভিডিও চিত্র প্রদর্শন, ভিডিও চিত্র প্রদর্শনের ভিত্তিতে কুইজ প্রতিযোগিতা এবং কুইজ প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারীদের পুরস্কার বিতরণ করা হয়। পুস্কার বিতরন করেন আটুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো.আবু সালেহ বাবু।