শ্যামনগরে জেলা সিভিল সার্জন ডাঃ তওহীদুর রহমানকে সংবর্ধনা প্রদান


506 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে জেলা সিভিল সার্জন ডাঃ তওহীদুর রহমানকে সংবর্ধনা প্রদান
এপ্রিল ৮, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

শ্যামনগর প্রতিনিধি ::
শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে শনিবার দুপুরে সাতক্ষীরা জেলার নবাগত সিভিল সার্জন ডাঃ তওহীদুর রহমানের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এর আগে জেলা সিভিল সার্জন শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছাতেই তাকে শুভচ্ছা জানান হয়, এবং উষ্ণ অভ্যর্থনায় বরন করে নেওয়া হয়।

এরপর তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরূমে মূল আনুষ্ঠানিকতায় যোগদান করেন। শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ খান হাবিবুর রহমানের সভাপতিত্বে কোরআন তেলোয়াত এবং গীতা পাঠের মধ্যে দিয়ে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানটি শুরু হয়।

প্রথমেই প্রধান অতিথি নবাগত সিভিল সার্জন ডঃ তওহীদুর রহমান, বিশেষ অতিথি কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা শেখ আকছেদুর রহমান, শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আনিসুর রহমান, ডাঃ মালিহা খানম, ডাঃ গোপাল চন্দ্র বিশ্বাস, ডাঃ জিয়াউর রহমান, এবং ডাঃ আঃ রাজ্জাক মহদয় বৃন্দ আসন গ্রহণ করেন।

এরপর অনুষ্ঠানের সভাপতি এবং অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়, ফুল দিয়ে বরন শেষে নবাগত সিভিল সার্জন মহদয়কে উপহার প্রদান করা হয় এবং তাকে উদ্দেশ্যে করে লেখা মানপত্র পাঠ করে শোনান হয়।

এরপর বক্তৃতা পর্বে নবাগত সিভিল সার্জন ডাঃাঃ তওহীদুর রহমান অত্যন্ত দিক নির্দেশনা মূলক বক্তব্য পেশ করেন।এসময় আরো উপস্থিত ছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক- জিএম গোলাম রহমান, কার্তিক চন্দ্র পাল, ইউনুচ আলী, সিএইচসিপি- অনিরুদ্ধ কর্মকার, পরিসংখ্যনবিদ- অপর্ণা

কর্মকার, স্টোর কিপার শঙ্কর মল্লিক, রূপান্তরের শাহিনুর ইসলাম প্রমুখ, এছাড়াও শ্যামনগর সদর হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
##