শ্যামনগরে দরিদ্রদের চাউল নিয়ে চক্রান্তের প্রতিবাদে মানববন্ধন


163 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে দরিদ্রদের চাউল নিয়ে চক্রান্তের প্রতিবাদে মানববন্ধন
অক্টোবর ১৯, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহিমের স্বেচ্ছাচারিতা, খাদ্য বান্ধব কার্ড বাতিলের চেষ্টা ও চাহিদাপত্রে স্বাক্ষর না করায় স্থানীয় জনগণ ক্ষিপ্ত হয়ে শ্যামনগর সদরে মানববন্ধন, সমাবেশ ও র‌্যালি করে।

১৯ অক্টোবর শনিবার সকাল ১১ টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাব চত্ত্বরে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কৈখালী ইউনিয়নের হাজার হাজার হত দরিদ্র মহিলা পুরুষ এ মানববন্ধন ও সমাবেশে অংশগ্রহন করে।

মানববন্ধন পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত হত দরিদ্রদের চাউল নিয়ে কোন মহলের চক্রান্ত কৈখালী ইউনিয়নের মানুষ মেনে নিবে না। চেয়ারম্যান রহিম বিভিন্ন প্রকল্প যেমন এডিপি, টিআর,কাবিখা,কাবিটা,এলজিএসপি,১% হাট বাজারের ইজারা,ইউনিয়ন পরিষদের ট্যাক্স আদায়ের টাকা সহ বিভিন্ন সরকারী বরাদ্দে কোনরুপ কাজ না করে ভুয়া বিল ভাউচার দাখিল করে অনিয়ম ও দুর্নিতীর মাধ্যমে টাকা আত্নসাত করে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন কার্যক্রম ব্যহত করছে। প্রয়োজনে চেয়ারম্যান রহিমকে কৈখালী থেকে বিতাড়িত করা হবে।
সমাবেশে বক্তব্য রাখেন,কৈখালী ইউপি সদস্য ফজলুর রহমান, কৈখালী সাবেক ইউপি সদস্য শাহানুর আলম, খাদ্যবান্ধব ডিলার বাবলুল করিম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ফজলুল হক মোল্যা, আবু দাউদ, শেখ মুজিবুর রহমান, আব্দুল হামিদ,আনারুল ইসলাম,জি,এম,আবুল কালাম শুভ,ডাঃমুজিবর রহমান ও কৈখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জি,এম, রেজাউল করিম। সমাবেশ শেষে এক বিশাল র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা প্রেসক্লাব চত্ত্বরে এসে শেষ হয়।

#