শ্যামনগরে নামযজ্ঞের সাধারণ সম্পাদককে দেশ ত্যাগের হুমকীর প্রতিবাদে মানববন্ধন


783 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে নামযজ্ঞের সাধারণ সম্পাদককে দেশ ত্যাগের হুমকীর প্রতিবাদে মানববন্ধন
মার্চ ২৭, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::
ইউপি চেয়ারম্যানের নাম আমন্ত্রণ কার্ডে নিচে দেওয়াকে কেন্দ্র করে নামযজ্ঞের সাধারণ সম্পাদক কে দেশ ত্যাগের হুমকী ও ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার বড়কুপট সার্বজনীন হরি মন্দিরের সামনে মানববন্ধন ও ইউনিয়ন পরিষদের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বড়কুপট সার্বজনীন হরি মন্দিরের সভাপতি গিরীন্দ্র নাথ মন্ডলের সভাপতিত্বে বিক্ষোভ কর্মসূচিতে বক্তাব্য রাখেন, জাতীয় হিন্দু মহাজাটের শ্যামনগর উপজেলার সভাপতি এ্যাডভোকেট স্বপন মন্ডল, আটুলিয়া ইউনিয়ন আওয়ালীগের সাধারণ সম্পাদক সাধু রঞ্জন মন্ডল, সমাজসেবক স্বপন কুমার বৈদ্য, সাংবাদিক গৌতম মন্ডল, যুবলীগের সভাপতি আবুল হাসান, অনিল কৃষ্ণ মন্ডল, মেম্বর আবুল বাশার গাজী প্রমূখ।

বক্তারা ২৪ ঘন্টার মধ্যে আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু ও ইউপি সদস্য হাবিবুর রহমান হাবুর গ্রেফতারের দাবি জানান।

উল্লেখ্য গত ২৫শে মার্চ বড়কুপট সার্বজনীন হরি মন্দিরের মহানামযজ্ঞের আমন্ত্রণ কার্ড দিতে গিয়ে আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু ও ইউপি সদস্য হাবিবুর রহমান হাবুর হাতে লাঞ্চিত হয় মন্দির সাধারণ সম্পাদক পলাশ গাতিদার। এর প্রতিবাদ করলে প্রাণ নাশের হুমকি ও দেশত্যাগের হুমকীদেন তারা।

##