শ্যামনগরে পরাজিত প্রার্থীর ষড়যন্ত্রের কারনে ক্ষমতা পাচ্ছেন না নব নির্বাচিত চেয়ারম্যান !


506 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে পরাজিত প্রার্থীর ষড়যন্ত্রের কারনে ক্ষমতা পাচ্ছেন না নব নির্বাচিত চেয়ারম্যান !
এপ্রিল ২৫, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নে চেয়ারম্যান পদে জয়লাভ করার পরও পরাজিত একজন প্রার্থীর দ্বারা নানাভাবে হয়রানির শিকার হচ্ছেন শেখ আল মামুন। চেয়ারম্যান পদে ক্ষমতা গ্রহণ বিলম্বিত করতে পরাজিত বিএনপি প্রার্থী আকবর আলী ইতিমধ্যে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র শুরু করে দিয়েছেন। সোমবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন ৬ নং রমজাননগর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান শেখ আল মামুন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৬ সালের ২২ মার্চ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ৬ নং রমজাননগর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ঘোড়া প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন। কিন্তু ধানের শীষ প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারি বিএনপি প্রার্থী আকবর আলীর অভিযোগের ভিত্তিতে নির্বাচন কমিশন একটি কেন্দ্রে ভোট গহণ স্থগিদ করে। এরপর ওই কেন্দ্রের উপ নির্বাচনকে বিলম্বিত করতে আকবর আলী  বিভিন্ন কুট কৌশল অবলম্বন করতে থাকেন। এরই ধারাবাহিকতায় তিনি উচ্চ আদালতে একের পর এক রিট পিটিশন (মামলা)  দায়ের করে প্রায় ১৪ মাস নির্বাচন বন্ধ করে রাখেন। এক পর্যায় আদালতের নির্দেশে গত ১৬ এপ্রিল ওই কেন্দ্রে পুনরায় শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় এবং আমি জয়লাভ করি। ওই কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সহকারি পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল), ওসি শ্যামনগর ও ওসি তদন্ত এর উপস্থিতিতে ভোট গণনা শেষে চেয়ারম্যান পদে আমাকে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষনা করা হয়। ভোট গণনাকালে ধানের শীষ প্রতিকের প্রার্থী  ও তার এজেন্ট উপস্থিত ছিলেন এবং তারা রেজাল্ট শিটে স্বাক্ষরও করেন।
তিনি অভিযোগ করে বলেন, এসবের পরও আমার ক্ষমতা গ্রহণ বিলম্বিত করতে বিভিন্ন দপ্তরে মিথ্যে অভিযোগ দিয়ে গেজেট প্রস্তুতিতে বাধাগ্রস্থ করার ষড়যন্ত্র শুরু করেছেন পরাজিত প্রার্থী আকবর আল্।ী তার এই হিন মানষিকতার কারনে ৬ নং রমজাননগর ইউনিয়নের উন্নয়ন বাধাগ্রস্থ হচ্ছে। ক্ষতিগ্রস্থ হচ্ছে ইউনিয়নের সাধারন জনগণ। তিনি পরাজিত বিএনপি পার্থী আকবর আলীর  এহেন হিন ষড়যন্ত্রের হাত থেকে রমজাননগর ইউনিয়নবাসীকে রক্ষার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সেম্মলনে উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস, এম আতাউল হক দোলন, রমজাননগর ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ ফজলুল হক মোড়ল ও রমজাননগর ইউনিয়ন কমিটির সদস্য মোঃ হুমায়ন কবির।