শ্যামনগরে পুলিশের সাথে সংঘর্ষে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ । দুই পুলিশ আহত


396 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে পুলিশের সাথে সংঘর্ষে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ । দুই পুলিশ আহত
সেপ্টেম্বর ৮, ২০১৫ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
সাতক্ষীরার শ্যামনগরে পুলিশের সাথে  সংঘর্ষে   মনসুর আলি  নামের একজন ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে ।  তাকে  পুলিশ পাহারায় সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়েছে । তার বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য ।  তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ।

সোমবার গভীর রাতে শ্যামনগরের ইছাকুড় ইটভাটার কাছে  সংঘর্ষের এই ঘটনা ঘটেছে বলে শ্যামনগর থানার ওসি এনামুল হক ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানিয়েছেন ।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এনামুল হক জানান, গোপন সূত্রে তিনি জানতে পারেন যে, একদল মাদক ব্যবসায়ী ইয়াবা পাচার করছে ।  এ সময় উপরিদর্শক ( এসআই) আবদুল কাদেরের নেতৃত্বে পুলিশের একটি দল দ্রুত সেখানে পৌঁছে যায় ।

এসআই কাদের ভয়েস অব সাতক্ষীরা ডটকমকে জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর ইট পাটকেল  নিক্ষেপ করতে থাকে ।  পুলিশ এ সময় আত্মরক্ষার জন্য পাঁচ রাউন্ড  গুলি করে ।  তিনি জানান , এতে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয় । অন্যরা দ্রুত পালিয়ে যায় ।

গুলিবিদ্ধ ব্যক্তির নাম মনসুর আলি ( ৪৫) ।  শ্যামনগরের  চন্ডিপুর বাদোঘাটা গ্রামের হামিদ শেখের ছেলে তিনি । তার কাছ থেকে ২৮ পিস ইয়াবা ও  গাঁজা আটক করা হয় ।

পুলিশ জানায়, মনসুর  আলির বিরুদ্ধে শ্যামনগর থানায়  মাদক সংক্রান্ত ১৮ টি মামলা রয়েছে ।
আহত পুলিশ সদস্যরা হলেন এসআই আবদুল কাদের ও কনস্টেবল হাসানুজ্জামান ।  তারা শ্যামনগর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন । মনসুরের বিরুদ্ধে আরও একটি মামলার  প্রস্তুতি চলছে ।