শ্যামনগরে প্রাক্তন ছাত্রী অপহরণ মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার


199 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে প্রাক্তন ছাত্রী অপহরণ মামলায় প্রধান শিক্ষক গ্রেফতার
এপ্রিল ১৬, ২০২১ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

সামিউল মনির ::

অপ্রাপ্ত বয়স্ক প্রাক্তন হিন্দু ছাত্রীকে ফুসলিয়ে নিয়ে অপহরণের ঘটনায় দায়েরকৃত মামলার আসামী শামীম আহমেদকে গ্রেফতার করেছে শ্যামনগর থানা পুলিশ। শুক্রবার বেলা সাড়ে দশটার দিকে খুলনার কৈয়া বাজার এলাকা থেকে উপ-পরিদর্শক দিপ্তেশ ও সহকারী উপ-পরিদর্শক মুজাহিদ সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। এসময় তার দেয়া তথ্যমতে পাশের একটি বাড়ি থেকে কাটুনিয়া রাজবাড়ী কলেজের একাদশ শ্রেনীর ঐ ছাত্রীকে উদ্ধার করা হয়। তিনি নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নুরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছোট ভাই।

কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার এস এম মোহাইমিনুর রশিদ পিপিএম দুপুরে সংবাদ সম্মেলনে জানান, প্রাইভেট পড়তে যাওয়ার পথে গত ৩ এপ্রিল সকাল সাড়ে ছয়টার দিকে শ্যামনগরের নুরনগর এলাকা থেকে ঐ ছাত্রী অপহরণ হয়। একাদশ শ্রেনীতে পুড়য়া ঐ ছাত্রীর পিতা সন্ন্যাসী অধিকারী ঘটনার দিন সন্ধ্যায় শ্যামনগর থানায় একটি সাধারন ডায়েরী করে। পরবর্তীতে তার মেয়ের অপহরণেল বিসয়টি নিশ্চিত হয়ে ৯ এপ্রিল প্রধান শিক্ষক শামীম আহমেদকে আসামী করে মামলা করে। এক পর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে শুক্রবার অপ্রাপ্ত বয়স্ক ছাত্রীকে উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য একাধিক বিয়ে থাকা সত্ত্বেও সম্প্রতি প্রাক্তন এ ছাত্রীকে নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায় নুরনগর আশালতা ম্যাধমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আহমেদ। ইতিমধ্যে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের জরুরী সভায় তাকে সাময়িকভাবে বহিস্কার করা হয়।
বার বার নারী কেলেংকারীতে জড়িয়ে সমালোচিত হওয়া প্রধান শিক্ষক শামীম আহমেদ ও তার পরিবার অগাধ সহায় সম্পদ আর প্রভাব প্রতিপত্তির মালিক হওয়ায় স্থানীয়দের কাছে তারা রীতিমত আতংক।

#