শ্যামনগরে বাংলাদেশ ব্যাংকের অর্থায়নে ল্যাপটপ ও বই বিতরণ


599 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে বাংলাদেশ ব্যাংকের অর্থায়নে ল্যাপটপ ও বই বিতরণ
অক্টোবর ২৯, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

বাংলাদেশের সর্ববৃহৎ উপজেলা সাতক্ষীরার শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ২৯ অক্টোবর সোমবার দুপুর ১২টায় স্বেচ্ছাসেবী সংস্থা ভাব বাংলাদেশের আয়োজনে বাংলাদেশ ব্যাংকের দুর্যোগ ব্যবস্থাপনা ও সামাজিক দায়বদ্ধতা তহবিলের অর্থায়নে ৪টি বিদ্যালয়ে ল্যাপটপ, ৫টি লাইব্রেরিতে বই, ৪টি বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে অতিরিক্ত ক্লাসের সম্মানী প্রদান করা করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাব বাংলাদেশের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এম. এ. আলিম খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সেলিম খান, মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিনা হাবিবুর রহমান, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি শ্যামনগর শাখার সাধারণ সম্পাদক জয়দেব বিশ্বাস, কলবাড়ি নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবাশীষ বিশ্বাস, হেঞ্চি বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুল আলম, রমজাননগর তোফাজ্জেল বিদ্যাপীঠের প্রধান শিক্ষক শেখ মতিউর রহমান, তপোবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামরঞ্জন বিশ্বাস, শওকতনগর মাধ্যমিক বিদ্যালয়ের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষক স্বপন কুমার বাউলিয়া, জনপ্রিয় অনলাইন পত্রিকা সকালের আলোর নির্বাহী সম্পাদক আব্দুল আলিম প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন কাঁঠালবাড়িয়া এজি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম।

অনুষ্ঠানে ভাব বাংলাদেশের নিজস্ব অর্থায়নে ৩টি মাধ্যমিক বিদ্যালয়ে ক্লাব প্রোগ্রাম সুন্দরভাবে বাস্তবায়নের জন্য একটি করে ল্যাপটপ এবং একটি করে প্রজেক্টর প্রদান করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সরকারের পাশাপাশি বেসরকারি সংস্থা ভাব বাংলাদেশর শিক্ষার মান উন্নয়নে অবদান রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। ভাব বাংলাদেশের স্কুলগুলোতে শিক্ষার্থীদের নৈতিক শিক্ষা বিষয়ে প্রশিক্ষণের দেয়ার পরামর্শ প্রদান করেন।