শ্যামনগরে বিশ্ব পানি দিবস উদযাপন


471 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে বিশ্ব পানি দিবস উদযাপন
মার্চ ২২, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর ::

“বর্জ্য পানি কমিয়ে আনি, অপচয় রোধ করি, টেকসই উন্নয়নে পানির সুষ্ঠ ব্যবহার নিশ্চিত করি ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় পালিত হলো বিশ্ব পানি দিবস-২০১৭।

উপজেলা প্রশাসনের আয়োজনে ২২মার্চ বুধবার সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সমন্বয়ে উপজেলা চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয় এবং র‍্যালি টি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্বরে এসে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মনজুর আলম।তিনি দেশের বিভিন্ন অঞ্চলের পানি এবং পানির গুরুত্ব সম্পর্কে বিস্তারি আলোচনা করেন।

এসময় আরো বক্তব্য রাখেন , উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস এম মহসীন উল মুলক,শ্যামনগর সদর চেয়ারম্যান এড. জহুরুল হায়দার বাবু,নকিপুর পাইলটের প্রধান শিক্ষক ড. আব্দুল মান্নান, নকিপুর পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্নান্দ মুখার্জী।
।আলোচনা সভা শেষে বিশ্ব পানি দিবস উপলক্ষে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সম্মানীয় অতিথি বৃন্দ।
##