শ্যামনগরে বৈশাখী উৎসব উপলক্ষ্যে তিনশ পরিবারের মাঝে বীজ বিতরণ


291 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে বৈশাখী উৎসব উপলক্ষ্যে তিনশ পরিবারের মাঝে বীজ বিতরণ
এপ্রিল ১৯, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
‘নতুন স্বপ্ন নতুন আশা, ছড়িয়ে পড়–ক নববর্ষের ভালোবাসা’ এই স্লোগানে সাতক্ষীরার শ্যামনগরে তিনশ পরিবারের মাঝে বীজ বিতরণ করা হয়েছে।

বৈশাখী উৎসব ১৪২৩ উপলক্ষ্যে সোমবার বিকালে উপজেলার হায়বাতপুর কৃষি নারী সংগঠন ও গবেষণা প্রতিষ্ঠান বারসিক আয়োজিত আলোচনা সভায় এই বীজ বিতরণ করা হয়। একই সাথে শ্যামনগর সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বরদের সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা জনসংগঠন সমন্বয় কেন্দ্রের সাধারণ সম্পাদক কুমুদ রঞ্জন গাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হায়বাতপুর কৃষি নারী সংগঠনের সভানেত্রী, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত কৃষাণী ফরিদা পারভীন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আহছান উল্লাহ শরিফী,  শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিএম আকবর কবির, পরিসংখ্যান কর্মকর্তা আব্দুর রশিদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মুশফিকুল ইসলাম, সাংবাদিক রনজিৎ বর্মন, ইউপি সদস্য দেলোয়ারা বেগম, বেবী নাজনীন, শেখ আসলাম হোসেন, সুন্দরবন স্টুডেন্টস সলিডারিটি টিমের সভাপতি মারুফ হোসেন মিলন ও বারসিক কর্মকর্তা শাহীন ইসলাম। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

অনুষ্ঠানে তিনশ পরিবারের মাঝে বর্ষাকালীন ১০ জাতের সবজির বীজ বিতরণ করা হয়। ##