শ্যামনগরে ভারতীয় ঔষধসহ দুই চোরাকারবারী আটক


116 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে ভারতীয় ঔষধসহ দুই চোরাকারবারী আটক
জানুয়ারি ২৪, ২০২২ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার শ্যামনগরে অভিযান চালিয়ে ৩ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন ধরনের বিপুল পরিমান ঔষধসহ দুই চোরাকারবারীকে আটক করেছে কোষ্ট গার্ড সদস্যরা। রবিবার রাতে শ্যামনগর উপজেলার জয়খালী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃত চোরাকারবারীরা হলেন, শ্যামনগর উপজেলার চিংড়িখালী গ্রামের নুর মোহাম্মদ গাজীর ছেলে আজমির হোসেন (২৮) ও একই উজেলার পরানপুর গ্রামের দাউদ শেখের ছেলে সাকিব শেখ (১৪)।
কোষ্ট গার্ড জানায়, ভারত থেকে অবৈধভাবে নদী পথে সরকারী শুল্ক ফাঁকি দিয়ে ঔষধের একটি বড় চালান দেশে আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে কোস্ট গার্ড পশ্চিম জোন অধীনস্থ শ্যামনগর উপজেলার কৈখালীর স্টেশনের সদস্যরা সুন্দবন সংলগ্ন জয়খালী এলাকায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে ৭ হাজার ৯৫৯ পিস বিভিন্ন ধরনের ভারতীয় ঔষধসহ উক্ত দুই চোরাকারবারীকে আটক করা হয়। জব্দকৃত ভারতীয় ঔষধের আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৭০ হাজার টাকা।
কোষ্টগার্ড পশ্চিম জোনের জোনাল কমান্ডারের পক্ষে লেঃ কমান্ডার বিএন এম. মামুনুর রহমান জানান, জব্দকৃত ঔষধসহ আটককৃত দুই চোরাকারবারীর বিরুদ্ধে যথাযথ আইনানুগব্যবস্থা গ্রহণের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

#