শ্যামনগরে মুন্নি হত্যার বিচার দাবীতে মানববন্ধন


402 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে মুন্নি হত্যার বিচার দাবীতে মানববন্ধন
জানুয়ারি ৩০, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর ::
সাতক্ষীরার শ্যামনগরে  মুন্নি হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয়রা। সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার মুন্সীগঞ্জের মুনসুর সরদারের গ্যারেজ মোড় ও উপজেলা প্রেসক্লাবের সামনে পৃথক এ কর্মসূচি পালিত হয়।

কর্মসৃচীটি
উপজেলার মুন্সীগঞ্জ, বুড়িগোয়ালিনী ও ঈশ্বরীপুর ইউনিয়নবাসীর উদ্যোগে  পালিত হয়।
জানা যায়,  গত ২৮/ ৭/ ১৬ তারিখে স্বামী, শাশুড়ী ও শ্বশুরের পুর্ব পরিকল্পনায় নববিবাহিত গৃহ বধু মুন্নিকে হত্যা করে ঘড়ের আড়ায় ঝুলিয়ে দেয়া হয়। এঘটনায় শ্যামনগর থানায় ইউডি মামলা হয়। পরে ৩/ ৮/ ১৬ তারিখে নিহত মুন্নির মা বাদী হয়ে মুন্নির শ্বশুর মুনসুর সরদার গ্যারেজ সংলগ্ন ফরিদ উদ্দীন,স্বামী শিমুল ও শাশুড়ী মাহফুজা খাতুনকে আসামী করে সাতক্ষীরা- আদালতে সি আর পি ১৬৮/ ১৬ নং মামলা দায়ের করে। এঘটনার পর গত ৯/ ৮/ ১৬ তারিখে লাশ উত্তোলন পুর্বক মর্গে প্রেরন করা হয়। ময়না তদন্তের রিপোর্টে ডাক্তার বলেছেন,মুত্যুর রহস্য সঠিক ভাবে উৎঘাটন করা গেলনা। এ রির্পোট আসার পর স্থানীয় গ্রামবাসীরা ক্ষোভ প্রকাশ করে সঠিক বিচার দাবী করে মানববন্ধন সহ সমাবেশ করেছে।
এসময় বক্তব্য রাখেন-জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য ডালিম কুমার ঘরামী, বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান ভবতোষ মণ্ডল, সাবেক চেয়ারম্যান অসীম কুমার মৃধা ও সাবেক মেম্বর খাইরুল ইসলাম প্রমুখ।

বক্তারা অবিলম্বে মুন্নি হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটন করে জড়িতদের বিচারের আওতায় আনার দাবি জানিয়ে বলেন, মুন্নির ময়নাতদন্তকারী চিকিৎসক তার প্রতিবেদনে মৃত্যুর সুনির্দিষ্ট কোন কারণ খুঁজে পাওয়া যায়নি বলে উল্লেখ করেছেন। যা সবাইকে হতাশ করেছে।
#