শ্যামনগরের যাত্রী বহনকারী বাস খাদে : ঘটনাস্থলেই চারজনের মৃত্যু


1902 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরের যাত্রী বহনকারী বাস খাদে : ঘটনাস্থলেই চারজনের মৃত্যু
মার্চ ২৬, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর ::
শ্যামনগরের যাত্রী বহনকারী বাস খাদে ,মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত চার, আহত হয়েছেন,- ৩৫।শ্যামনগরের চলছে শোকের মাতম।

জানাগেছে, রোববার বিকাল সাড়ে ৪ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের নতুন রাস্তা মোড়ে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, গোপালগঞ্জের ওড়াকান্দি এলাকার বারুনী উৎসবের ধাম অনুষ্টান থেকে ফেরার পথে একটি  বাস (খুলনা মেট্রো-জ-১১-০২০৪) খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগর এলাকা সংলগ্ন নতুন রাস্তা মোড়ে পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে বাসটি খাদে পড়ে যায়।এতে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়।


এসময় গুরুতর আহত হয়, আরও অন্ততঃ ৩৫ জন । নিহতরা হলেন কৃষ্ণপদ মন্ডল,রাজেন্দ্র সরদার,লাল্টু সরদার ও বকিল মিস্ত্রি। নিহতদের সকলের বাড়ি সাতক্ষীরার বাড়ী বলে জানা গেছে।


জানা যায়, শ্যামনগরের মুন্সিগন্জ, বুড়িগোয়ালিনী ও আটুলিয়া সহ একাধিক ইউনিয়ন থেকে ১০/১২ টি বাস হিন্দু ধর্মীয় বিভিন্ন বয়সের লোক জনদের নিয়ে গোপালগঞ্জেের ওড়াকান্দি এলাকার বারুনী উৎসবের ধামের মেলায় নিয়ে যায়।এক বছরের এক বারই বৃহতাকারের মেলা হয়ে থাকে ওই এলাকায়। শ্যামনগর নকিপুর পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু কৃন্ষনন্দ মুখার্জীর নেতৃত্বে শ্যামনগরের কয়েকশ”” হিন্দ ধর্মাবলম্বী মানুষেরা এমেলায় গিয়ে ছিল।আজ রোববার বাড়ী ফেরার পথে বিকাল সাড়ে চারটার দিকে খুলনার চুকনগর এলাকায় একটি মটরসাইকেলকে সাইট দিতে গিয়ে যাত্রী বোঝাই খুলনা মেট্রে – জ – ১১- ০২০৪ নামক বাসটি দুর্ঘনার শিকার হয়।পাশের একটি খাদে বাসটি পড়ে গেলে ঘটনাস্থলেই চার জন মারা যায়।আহত হয় ৩৫ জন।
এদিকে এটিকে শ্যামনগরের জন্য একটি বড় ধরনের দুঃখের সংবাদ হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলম স্বাধীনতা দিবসের সকল সাংস্কৃতিক অনুষ্টান বন্ধ ঘোষনা করেছেন।


মোবাইল ফোনে এ সংবাদ পেয়ে তাৎক্ষণিক ভাবে সাতক্ষীরা- ৪ আসনের এম পি, শ্যামনগরের গন মানুষের নেতা এস এম জগলুল হায়দার ও শ্যামনগর সদর চেয়ারম্যান এস এম জহুরুল হায়দার বাবু ঘটনাস্থলেই ছুটে যান।
এক সাথে চার ব্যাক্তির মৃত্যু ও ৩০ ব্যক্তি গুরুতর আহত হওয়ায়, সাতক্ষীরা- ৪ আসনের এম পি মর্মান্তিক ভাবে দুঃখ প্রকাশ করেছেন।তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন। এছাড়া শ্যামনগর অনলাইন নিউজ ক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক,জনপ্রতিনিধি সহ সর্ব মহল শোক প্রকাশ করেছেন।