শ্যামনগরে যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে চাকুরীর মেলা


160 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে চাকুরীর মেলা
জুন ৩০, ২০১৯ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

মো.আশিকুর রহমান :

শ্যামনগর উপজেলায় যুবকদের কর্মসংস্থানের সুযোগ তৈরির লক্ষ্যে শ্যামনগর উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী চাকুরী মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৩০ জুন) সকাল ১০টায় সুশিলন রি-কল ২০২১ প্রকল্পের আয়োজনে এবং অক্সফ্যামের আর্থিক ও কারিগরি সহযোগিতায় চাকুরী মেলাটি অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যুবকদের আত্মকর্মসংস্থান তৈরিতে প্রকল্প কর্তৃক আয়োজিত বিভিন্ন ভোকেশনাল প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের ও বিভিন্ন সরকারি-বেসরকারি ইনষ্টিটিউট এবং বিভাগের সমন্বয়ে এই চাকরী মেলার আয়োজন করা হয়েছে। যুব ও যুবাদের দক্ষতা উন্নয়ন মূলক প্রশিক্ষনের তথ্য অনুযায়ী ১২২ জন যুব ও যুবা সংগঠনের সদস্যদের প্রশিক্ষনটি দেওয়া হয়। মেলায় যুবকরা তাদের দক্ষতা তুলে ধরে বিভিন্ন দপ্তরে তাদের সিভি প্রদান করে। এই মেলার মাধ্যমে বিভিন্ন দপ্তরের সুযোগ সুবিধা সম্পর্কে উপস্থিত যুবকরা বিস্তারিত জানতে পারে।

এসময় সুশিলন রি-কল ২০২১ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মনিরা সুলতানার সঞ্চালনায় উপজেলা কৃষি অফিসার আবুল হোসেন মিয়ার সভাপতিত্বে চাকুরীর মেলাটির শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন- উপজেলা সহকারী মৎস্য অফিসার মোঃ আনিসুর রহমান, প্রাণি সম্পদ অফিসার (দায়িত্বপ্রাপ্ত) মোঃ মাহবুবুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থার সংগঠক আনিসুর রহমান মল্লিক। এছাড়াও সুশীলনের প্রতিনিধি তাপশ কুমার মিত্র, দিবাকর ঘোষ, মমেনা খাতুন উপস্থিত ছিলেন।