শ্যামনগরে রাতের নিরাপত্তায় এমপি জগলুলের গূরূপ্তারোপ


1304 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে রাতের নিরাপত্তায় এমপি জগলুলের গূরূপ্তারোপ
আগস্ট ২৮, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

বিজয় মন্ডল ::

শ্যামনগরে রাতের নিরাপত্তা নিশ্চিত করতে সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার বিশেষ ভাবে গূরূপ্তারোপ করেছেন।

শ্যামনগরের আপামর জনসাধারণের দিনে তথা রাতের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে রবিবার রাতের আঁধারে সাধারণ বেশে শ্যামনগর নকিপুর বাজার, শ্যামনগর সদর হাসপাতাল সহ বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান
এমপি জগলুল। তিনি এসময় নিরাপত্তা কর্মি সহ দায়িত্ব প্রাপ্তদের সাথে কথা বলেন এবং শ্যামনগরের সার্বিক নিরাপত্তা সবাইকে সজাগ থাকতে বলেন।

এ বিষয়ে এমপি জগলুল হায়দার বলেন সারাদিনের ক্লান্তি শেষে সকলেই গভীর ঘুমে মগ্ন। ঠিক এরকমই সময়আমার নির্বাচনী এলাকার আপামর জনসাধারণের জানমালের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করতে বিভিন্ন পর্যায়ের নিরাপত্তা কর্মীরা যথাযথ ভাবে পালন করছে কিনা সেটি যাচাই করতে আজ রাতের আঁধারে নিজ দেহরক্ষীকে সাথে নিয়ে সাধারণ বেশে বাড়ির বাইরে বেড়িয়ে যাই।

প্রথমে নকিপুর বাজারের নিরাপত্তা কর্মীরা সজাগ থেকে দায়িত্ব পালন করছে কিনা সেটি যাচাই করে দেখি। তাদেরকে সবসময় প্রস্তুত থাকার কঠোর নির্দেশ দেই। তারপর শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসক তার দায়িত্ব পালন করছে কিনা সেটি যাচাই করি। হাসপাতাল থেকে বের হয়ে পুলিশ বাহিনীর সদস্যদের সাথে নিয়ে গ্রামে গ্রামে ঘুরে বেড়াই এবং সারারাত পুলিশ বাহিনীর সদস্যদের জোর টহল দেওয়ার নির্দেশ দেই। নিরাপত্তার কাজে নিয়োজিত সকলকে যেকোন সমস্যায় আমাকে জানাতে অনুরোধ করি।