শ্যামনগরে রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়


292 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়
আগস্ট ৩, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

 

বিজয় মন্ডল :
সাতক্ষীরার শ্যামনগর উপজেলা রিপোর্টার্স ক্লাবে কর্তব্যরত সাংবাদিকদের সঙ্গে শ্যামনগর থানার নবাগত অফিসার ইনচার্জ ইলিয়াস হোসেন (পিপিএম) সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় রিপোর্টার্স ক্লাবের সভাপতি গাজী আল ইমরান এর সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন (পিপিএম)। এ সময় কর্তব্যরত সাংবাদিকরা শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেনের (পিপিএম) কাছে বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি তার বক্তব্যে বলেন, পুলিশ জনগণের বন্ধু, জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে পুলিশ অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করে যাচ্ছে। আপনারা আপনাদের লেখনীর মধ্য দিয়ে অপরাধ জনিত কর্মকাণ্ড গুলি কে চিহ্নিত করবেন। তিনি আরো বলেন, আমাকে যে কোন সময়ে যে কোন সমস্যা নিয়ে যোগাযোগ করবেন আমি তাৎক্ষণিকভাবে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করব। সারা দেশের ন্যায় শ্যামনগর উপজেলা কে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, চাঁদাবাজ, মুক্ত করাই হচ্ছে আবার মূল লক্ষ্য। তিনি সকল কর্তব্যরত সাংবাদিকদের কাছে সমাজের সকল প্রকার অন্যায়,অপরাধ জনিত কর্মকান্ড গুলো লিখনির মাধ্যমে তুলে ধরার অনুরোধ জানিয়েছেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ সুমন, যুগ্ন সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খলিলুর রহমান, অনাথ মন্ডল, যুগ্ন সাধারন সম্পাদক বিজয় মন্ডল, আব্দুল আলিম, সহ-সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, দপ্তর সম্পাদক মারুফ বিল্লাহ রুবেল, শিক্ষা বিষয়ক সম্পাদক এস,এম সাহেব আলী, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, সদস্য মোঃ আক্তার হোসেন ও মোঃ রবিউল ইসলাম প্রমুখ। উক্ত মতবিনিময় সভা পরিচালনা করেন উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক সরদার আমজাদ হোসেন মিঠু।