শ্যামনগরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষনের অভিযোগ


396 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষনের অভিযোগ
জুলাই ২৮, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর :
সাতক্ষীরার সুন্দরবন উপকুলীয় শ্যামনগর বুড়িগোয়ালিনী ইউনিয়নের ৩৪ নং দাতিনাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী ও একই গ্রামের রবিউল ইসলামের মেয়ে প্রাইভেট শিক্ষকের কাছে ধর্ষনের শিকার হয়েছে বলে একাধিক মাধ্যমে জানা গেছে।

এঘটনা ঘটার পর ওই প্রাইভেট শিক্ষক রমিজুল ইসলাম( ২৪) তড়িগড়ি করে গ্রাম ছেড়ে পালিয়ে গেছে । এদিকে এলাকাবাসী ও পুলিশের সহযোগিতা স্কুল পড়ুয়া শিশুটিকে তার মা বৃহস্পতিবার দুপুরে শ্যামনগর সদর  হাসপাতালে ভর্তি করেছেন।

হাসপাতাল সুত্রে জানা গেছে,  বৃহস্পতিবার  সকাল ১০টার দিকে নিজ বাড়ীতে প্রাইভেট পড়ানোর সুবাদে এবং বাড়ীতে কেউ না থাকায় প্রাইভেট শিক্ষক উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের দাতিনাখালী গ্রামের সাইদুল গাজীর ছেলে রমিজুল ইসলাম( ২৪) তাকে জোর পুর্বক ধর্ষন করে।

এসময় স্কুল পড়ুয়া ছাত্রীর আত্ম চিৎকারে পাশ্ববর্তী লোকজন ছুটে আসলে প্রাইভেট শিক্ষক রমিজুল ইসলাম পালিয়ে যায়। এঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল থেকে স্কুল পড়ুয়া ছাত্রীকে উদ্ধার হাসপাতালে ভর্তি করেছেন। এসময় ওই প্রাইভেট শিক্ষক পালিয়ে যায়।

এদিকে হাসপাতালের কর্তব্যরত ডাঃ আনিছুর রহমান বলেছেন, মেয়েটি এখন মারাত্বকভাবে অসুস্থ। সে যথেষ্ট ইনজুরির শিকার।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ এনামুল হক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।এঘটনায় থানায় মামলা হয়েছে, আসামী ধরার চেষ্টা চলছে।