কালিগঞ্জে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে গ্রামে গ্রামে আতাউল হক দোলনের গণসংযোগ


540 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কালিগঞ্জে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে গ্রামে গ্রামে আতাউল হক দোলনের গণসংযোগ
মে ২০, ২০১৮ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্যের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে ভোট প্রার্থনা করে সাতক্ষীরা -০৪ নির্বাচনী এলাকার কালিগঞ্জ উপজেলার প্রান্তিক স্তরের জনগণের মাঝে লিফলেট বিতরন ও গনসংযোগ করেছেন শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন।
শনিবার দিনব্যাপি তিনি এ কর্মকাণ্ড পরিচালনা করেন।
শনিবার সকাল ১১ টায় তিনি বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে নাজিমগঞ্জ বাজারের ছোট বড় ব্যাবসায়ীসহ আশপাশের এলাকার সর্বস্তরের মানুষের মাঝে লিফলেট বিতরন করেন এবং মানুষের সাথে কথা বলেন। এরপর দুপুর ২ টায় কালিগঞ্জ উপজেলার নারী উদ্যোক্তা গনের মাঝে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য চিত্র তুলেধরে লিফলেট বিতরণ ও আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে ভোট প্রর্থানা করে গনসংযোগ করেন তিনি। গন সংযোগ শেষে বিকাল ৫ টায় কালিগঞ্জের কাঁকশিয়ালী ব্রিজের দক্ষিন পারে সাধারণ জনগনের মাঝে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও আগামী একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের পক্ষে ভোট প্রর্থানা করে গনসংযোগ করেন আতাউল হক দোলন।
এ বিষয়ে আতাউল হক দোলন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। এই উন্নয়নের চিত্র তুলে ধরে সাধারণ মানুষকে তা জানানোর জন্যে এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সরকারকে বিপুল ভোটে জয়যুক্ত করার মধ্যে দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার এ লিফলেট বিতরন ও গনসংযোগ। তিনি আরো বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমার যা কিছু করার দরকার আমি করবো।