শ্যামনগরে সাংবাদিক লিমনের উপর হামলা


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
শ্যামনগরে সাংবাদিক লিমনের উপর হামলা
মার্চ ৯, ২০১৭ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ,শ্যামনগর ::

প্রকাশিত সংবাদের জের ধরে প্রতিপক্ষদের গাত্রদহ শুরু হয়েছে।গাত্রদহের এক পর্য্যায় প্রতিপক্ষরা সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কালের চিত্র পত্রিকার শ্যামনগর উপকুলীয় প্রতিনিধি ও উপজেলার ভেটখালী গ্রামের আল মামুনের ছেলে সাংবাদিক আশিকুজ্জামান লিমন(২৮) কে ব্যাপক মারপিট করা হয়েছে।
প্রতিপক্ষের হামলায় আহত সাংবাদিক লিমন বর্তমানে শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
তিনি বলেন,৬১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিরুদ্ধে দুর্নীতির নিউজ প্রকাশ করায়, ওই স্কুলের ম্যানিজিং কমিটির দ্বারা প্রভাবিত হয়ে ওই এলাকার ফারুক গাজীর ছেলে আশরাফ হোসেন( ২৬) ও মকবুল হোসেন( ৪২) সহ ৪/ ৫ জনের একটি বাহিনী বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ওই স্কুলের পাশ দিয়ে যাওয়ার সময় তারা দলবদ্ধ ভাবে অতর্কিত হামলা চালায়। এক পর্য্যায় তারা আমাকে হত্যার লক্ষে ব্যাপক ভাবে মারপিট করতে থাকে।এ সময় নিজেকে সন্ত্রাসীদের কবল থেকে উদ্ধার ডাক চিৎকার করতে থাকি। এসময় স্থানীয় গ্রামবাসীরা দৌড়ে যেয়ে আমাকে তাদের কবল থেকে উদ্ধার করে।পরে গ্রাম বাসীদের সহযোগিতায় আমার পরিবার আমাকে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।সাংবাদিক লিমন আরো বলেন,হামলাকারী দেশদ্রোহী ও গাছ কাটা মামলার আসামী। তারা নিয়মিত সরকারী বিরুধী কার্য্য কলাপে লিপ্ত থাকে।
সে জানায় হামলা কারীরা মারপিটের এক পর্য্যায় পকেটে থাকা টাকা, স্বর্নের চেন সহ মোবাইলে ফোন ছিনিয়ে নেয়।
এদিকে এ ঘটনার তীব্র নিন্দা আর প্রতিবাদ জানিয়ে শ্যামনগর অনলাইন নিউজ ক্লাব বিবৃতি দিয়েছে।
এঘটনায় সাংবাদিক আশিকুজ্জামান লিমন বাদী হয়ে শ্যামনগর থানায় আহতদের বিরুদ্ধে এজাহার দাখিল করেছেন।মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।####